খুলনা বিশ্ববিদ্যালয়ে ৬ ধরনের পদে ৮ জনকে নিয়োগ দেওয়ার জন্য আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন ফরম পূরণ করে আবেদনপত্র ডাউনলোড করে ডাকযোগে পাঠাতে হবে।

পদের নাম: ক্যালিগ্রাফার।
পদের সংখ্যা: ১টি।
বেতন স্কেল: ১২,৫০০–৩০,২৩০/-

পদের নাম: পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার অপারেটর।
পদের সংখ্যা: ১টি।
বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০/-

পদের নাম: মেকানিক।
পদের সংখ্যা: ১টি।
বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০/-

পদের নাম: ড্রাইভার।
পদের সংখ্যা: ৩টি।
বেতন স্কেল: ৯,৭০০-২৩,৪৯০/-

পদের নাম: মডেল কাম আয়া।
পদের সংখ্যা: ১টি।
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০/-

পদের নাম: দক্ষ শ্রমিক।
পদের সংখ্যা: ১টি।
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০/-

বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে : খুলনা বিশ্ববিদ্যালয়ে কর্মরত গ্রেড-১৬ থেকে ১১ পর্যন্ত কর্মচারীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা অথবা বয়স যেকোনো একটি শিথিলযোগ্য এবং গ্রেড-১০ থেকে ১৭ পর্যন্ত কর্মচারীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা ও বয়স শিথিলযোগ্য। পরীক্ষায় গ্রেডপ্রাপ্ত প্রার্থীদের ক্ষেত্রে সব পর্যায়ে সিজিপিএ–৫–এর ক্ষেত্রে ন্যূনতম গ্রেড পয়েন্ট ২.৫০ এবং ৪–এর ক্ষেত্রে ২ থাকতে হবে। প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের স্থায়ী নাগরিক হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/প্রতিবন্ধী/ক্ষুদ্র জাতিগোষ্ঠী/নারী ইত্যাদি প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নীতিমালা অনুসরণ করা হবে।

আবেদন ফরম পূরণ করা : আগ্রহী প্রার্থীদের খুলনা বিশ্ববিদ্যালয়ের http://ku.ac.bd/career ওয়েবসাইটের লিংকে ফরম পূরণ করতে হবে।

আবেদনপত্রের সাথে যেসব কাগজপত্র পাঠাতে হবে : অনলাইনে পূরণ করা ফরম ডাউনলোডের পর প্রিন্ট করে তিন সেট আবেদনপত্র প্রয়োজনীয় কাগজপত্রসহ সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। প্রিন্ট করা প্রতি সেট আবেদনপত্রের সঙ্গে সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপি; নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি; সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি (প্রথম সেটে দুই কপি এবং অপর দুই সেটে একটি করে ছবি) এবং যেকোনো এক সেটে অনলাইনে জমাকৃত পেমেন্ট স্লিপ দিতে হবে। খামের ওপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদন ফি জমা দেয়া : অনলাইনে আবেদনের সঙ্গে ৩০০ টাকা অনলাইনে পেমেন্ট করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: আবেদনপত্র রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত), খুলনা বিশ্ববিদ্যালয়, খুলনা বরাবরে পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর সময়সীমা: ১১ সেপ্টেম্বর ২০২২ থেকে ২৯ সেপ্টেম্বর ২০২২, বিকেল চারটা পর্যন্ত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে