ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ডিবেট ক্লাব (ইউআইইউডিসি) শহীদ ড. শামসুজ্জোহা মেমোরিয়াল ৬ষ্ঠ গোল্ড বাংলাদেশ ন্যাশনাল ডিবেট ফেস্ট-২০২২-এ অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। ডিবেট ফেস্টটি গত ২-৩ সেপ্টেম্বর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

ডিবেট ফেস্টে ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, চুয়েট, রুয়েট এবং ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিসহ ২৮টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে মোট ২৮টি দল অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য চ্যান্সেলর অধ্যাপক মো: সুলতান-উল-ইসলাম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. মো: রবিউল ইসলাম এবং গোল্ড বাংলাদেশের সভাপতি তাসমিয়া হক।

ইউআইইউ ডিবেট ক্লাবের তিন সদস্যের একটি দল এই ফেস্টে অংশ নেয়। তারা হলেন অর্থনীতি বিভাগের এম এম তাসনিম, সিএসই বিভাগের আবদুল্লাহ আল হাবিব বাঁধন এবং অর্থনীতি বিভাগের কে এম ইসমাইল সাফা। এদের মধ্যে আবদুল্লাহ আল হাবিব বাঁধন ‘ডিবেটার অব দ্য টুর্নামেন্ট’ এবং ‘ডিবেটার অব দ্য ফাইনাল’ হন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে