রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কলা অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের ১৬ শিক্ষার্থীকে ২০২০ সালের ডিনস অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। কলা অনুষদের আওতাভুক্ত ১২টি বিভাগের বিএ ও বিপিএ (সম্মান) পরীক্ষায় বিভাগে প্রথম স্থান অধিকারী শিক্ষার্থীদের এই অ্যাওয়ার্ড দেওয়া হয়।

গত ৫ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছা জানানোসহ কৃতী শিক্ষার্থীদের হাতে অ্যাওয়ার্ড, সনদপত্র ও নগদ ৫ হাজার টাকা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার।

পুরস্কারপ্রাপ্তরা হলেন- দর্শন বিভাগের শিক্ষার্থী উর্মি সারোয়ার ও সাদিয়া আফরোজ রুশি, ইংরেজি বিভাগের আদিলা আক্তার নিপা ও ঈশান শাহরিয়ার, বাংলা বিভাগের সেতু খাতুন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের নূর হোসেন, তামজিদা সুলতানা ও আহসান উল্লাহ, আরবি বিভাগের আবু ইউসুফ আলী, ইসলামিক স্টাডিজ বিভাগের আবু রাসেল সিদ্দীকি ও শেখ ছাইফুল্লাহ জিহাদী, সঙ্গীত বিভাগের রিফাহ্ নানজীবা প্রমা, নাট্যকলা বিভাগের প্রিয়াংকা সেন মৌ, ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের সোহাগী খাতুন, সংস্কৃত বিভাগের এলিনা আক্তার লুসি এবং উর্দু বিভাগের শিক্ষার্থী সুরাইয়া পারভীন।

কলা অনুষদের ডিন অধ্যাপক ফজলুল হকের সভাপতিত্বে ও ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক মুহাম্মদ মাহবুবুর রহমানের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন কোষাধ্যক্ষ অধ্যাপক (অব.) অবায়দুর রহমান প্রামাণিক এবং পুরস্কারপ্রাপ্ত চার কৃতী শিক্ষার্থী।

এ সময় কলা অনুষদের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীসহ পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে