চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে থেকে টানা পাঁচ ম্যাচ জয়ের পর অবশেষে হারের স্বাদ পেল উড়তে থাকা আর্সেনাল। ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে ৩-১ গোলের ব্যবধানে হারলেও শীর্ষস্থান ধরে রেখেছে লন্ডনের ক্লাবটি।

আয়াক্স থেকে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যান্তনিকে রেকর্ড পরিমাণ ট্রান্সফার ফিতে দলে ভিড়িয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যানইউতে নিজের অভিষেক ম্যাচে গোল করেছেন এ তারকা। সঙ্গে মার্কাস র‌্যাশফোর্ডের জোড়া গোলে টানা চার জয়ের দেখা পায় রেড ডেভিলরা।

ওল্ড ট্র্যাফোর্ডে রোববার রাতে নিজেদের ঘরের মাঠে দারুণ শুরু করে ম্যানইউ। ৩৫তম মিনিটে দলের প্রথম গোল করেন অভিষিক্ত অ্যান্তনি। বক্সে রাশফোর্ডের কাছ থেকে পাওয়া বল দারুণ শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলীয় এ ফরোয়ার্ড।

মূল একাদশে জায়গা না পেয়ে দ্বিতীয়ার্ধে অ্যান্তনির বদলি হিসেবে মাঠে নামেন দলের অন্যতম সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালডো। বিরতির পর রোনালডোর দল এগিয়ে গেলেও ম্যাচের ৬০তম মিনিটে সমতায় ফিরে আর্সেনাল। গাব্রিয়েল জেসুসের পা থেকে ছিটকে যাওয়া বল দারুণ এক শটে জালে জড়ান সাকা।

স্কোরলাইনকে বেশি সময় সমতায় থাকতে দেয়নি ইউনাইটেড। এর ছয় মিনিট পরই ফের এগিয়ে যায় দলটি। মার্কাস রাশফোর্ডের গোলে আবারও লিড পায় ম্যানইউ।

৭৫তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করে ব্যবধান আরও বাড়ান ইংলিশ ফরোয়ার্ড র‌্যাশফোর্ড। এরিকসেনের কাছ থেকে বল পেয়ে লক্ষ্যভেদ করেন র‌্যাশফোর্ড। এতে করে ৩-১ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়েন এরিক টেন হাখের শিষ্যরা।

প্রিমিয়ার লিগে ৬ ম্যাচ খেলে ৪টি জয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বরে অবস্থান ম্যানচেস্টার ইউনাইটেডের। অন্যদিকে সমসংখ্যক ম্যাচ খেলে পাঁচ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে আর্সেনাল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে