পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন উপকরণ ও সরবরাহ ইউনিটে চতুর্থ স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি কর্মসূচির (এইচপিএনএসপি) আওতায় প্রকিউরমেন্ট, স্টোরেজ অ্যান্ড সাপ্লাই ম্যানেজমেন্ট (পিএসএসএম-এফপি) অপারেশনাল প্ল্যানে অস্থায়ী ভিত্তিতে সরবরাহ কর্মকর্তা পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

পদের নাম: সরবরাহ কর্মকর্তা।
পদের সংখ্যা: ৬টি।
আবেদনের যোগ্যতা: দ্বিতীয় শ্রেণির স্নাতক অথবা সমমানের পরীক্ষায় পাস। পণ্য পরিবহন, গুদামজাতকরণ এবং পণ্য ক্লিয়ারিংয়ে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০/-

বয়সসীমা: ১৮ থেকে ৩০ বছর।

বয়সসীমা : ১৫ সেপ্টেম্বর ২০২২ তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীর ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩২ বছর। তবে বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

আবেদন ফরম ডাউনলোড করা : আগ্রহী প্রার্থীদের সরকার নির্ধারিত চাকরির আবেদন ফরমে আবেদন করতে হবে। https://dgfp.gov.bd-এ ওয়েবসাইট থেকে নির্ধারিত ফরম ডাউনলোড করা যাবে।

আবেদনপত্রের সাথে যেসব কাগজপত্র জমা দিতে হবে : আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা চার কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষাগত যোগ্যতার সব সনদের সত্যায়িত ফটোকপি, প্রথম শ্রেণির গেজেটেড অফিসার কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র, ইউনিয়ন পরিষদ/পৌরসভা কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র, অভিজ্ঞতা সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি, জন্মসনদের সত্যায়িত কপি জমা দিতে হবে। আবেদনপত্রের খামের ওপর পদের নাম উল্লেখ করে ডাকযোগে পাঠাতে হবে।

আবেদন ফি জমা দেয়া : মহাপরিচালক, পরিবার পরিকল্পনা অধিদপ্তর বরাবর পরীক্ষার ফি বাবদ ২০০ টাকা ট্রেজারি চালানের মাধ্যমে ১-২৭৮১-০০০০-২০৩১ কোডে জমা দিতে হবে। চালানের মূল কপি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: আবেদনপত্র পরিচালক (উপকরণ ও সরবরাহ), পরিবার পরিকল্পনা অধিদপ্তর, ৬ কারওয়ান বাজার, ঢাকা-১২১৫ বরাবরে পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৫ সেপ্টেম্বর ২০২২।

 বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন :

https://dgfp.gov.bd/sites/default/files/files/dgfp.portal.gov.bd/notices/cd3b1577_7d6d_47ea_b15f_908f5b6c1095/2022-08-25-15-10-0afb2f4d0ca320ea1f3f82a47e581bae.jpeg

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে