গুচ্ছভুক্ত ২২টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত গ ইউনিটের ভর্তি পরীক্ষায় ৮৬. ৭৫ স্কোর পেয়ে প্রথম হন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের শিক্ষার্থী ঈশিকা জান্নাত।

গত ২৩ আগস্ট ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের গ ইউনিট (বাণিজ্য) বিভাগের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। এতে ৮৬.৭৫ স্কোর পেয়ে দেশ সেরা হয়েছেন কুমিল্লা মুরাদনগর উপজেলার শ্রীকাইলের বাসিন্দা ঈশিকা জান্নাত। তার পিতা আব্দুল হাকিম মোল্লা।

গুচ্ছভুক্ত ২২টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ব্যবসায় শিক্ষা অনুষদে প্রথম হওয়া ঈশিকা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঘ ইউনিটেও ভর্তির সুযোগ পেয়েছেন। এ ছাড়া ঈশিকা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় শিক্ষা অনুষদে ৮১তম এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় শিক্ষা অনুষদে ৬৯তম স্থান অর্জন করেছেন।

ঈশিকা বর্ডার গার্ড পাবলিক স্কুল (কুমিল্লা) থেকে এসএসসিতে জিপিএ-৪.৫৬ এবং কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে এইচএসসিতে জিপিএ-৪. ৯২ নম্বর পেয়ে উত্তীর্ণ হন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে