জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের (জেজিটিডিএসএল) হিসাব সহকারী পদের মৌখিক পরীক্ষা আগামী ১১ সেপ্টেম্বর শুরু হয়ে চলবে ২১ সেপ্টেম্বর পর্যন্ত কোম্পানির ঢাকার লিয়াজোঁ অফিস, পেট্রোসেন্টার (১৪ তলা), ৩ কারওয়ান বাজার, ঢাকায় অনুষ্ঠিত হবে। দিনে দুই শিফটে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রথম শিফট সকাল সাড়ে নয়টায় ও দ্বিতীয় শিফট বেলা আড়াইটায় শুরু হবে। প্রতি শিফটে ২০ জনের পরীক্ষা নেওয়া হবে। সে হিসেবে প্রতিদিন ৪০ জনের পরীক্ষা নেওয়া হবে।

জেজিটিডিএসএলের ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ সূচি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের নির্ধারিত সময়ের ২০ মিনিট আগে উপস্থিত হয়ে রিপোর্ট করতে হবে।

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় প্রার্থীদের আবেদনপত্র ও লিখিত পরীক্ষার প্রবেশপত্র (টেলিটকের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা); শিক্ষাগত যোগ্যতার মূল/সাময়িক সনদ; জাতীয় পরিচয়পত্রের মূল কপি; পাসপোর্ট সাইজের তিন কপি সত্যায়িত ছবি এবং শিক্ষাগত যোগ্যতার সব সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি (এক কপি করে) সঙ্গে নিয়ে যেতে হবে।

কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় সরকারি স্বাস্থ্যবিধি মেনে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।
মৌখিক পরীক্ষার বিস্তারিত সময়সূচি দেখতে নিচের লিংকে ক্লিক করুন :

http://jalalabadgas.org.bd/sites/default/files/files/jalalabadgas.portal.gov.bd/notices/3dc21304_613d_4113_b533_06f4017eb50b/2022-08-21-03-37-a08c0ac3738748414e9bbfc2dbd3ab8f.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে