শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি), সিলেট ২০২২-২৩ শিক্ষাবর্ষে এমএসসি (ইঞ্জিনিয়ারিং), মাস্টার্স, এমফিল ও পিএইচডি প্রোগ্রামে ভর্তির বিজ্ঞপ্তি দিয়েছে।

মাস্টার্স প্রোগ্রামের আবেদন ফি  : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের এমএসসি (ইঞ্জিনিয়ারিং) বা মাস্টার্স প্রোগ্রামে ভর্তির ভর্তির আবেদনের জন্য সংশ্লিষ্ট বিভাগীয় হিসাব নম্বরে ৫০০ টাকা জমা দিয়ে নির্ধারিত আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।

আবেদনপত্র জমা দেয়ার শুরু ও শেষ তারিখ : আবেদনপত্র সংশ্লিষ্ট বিভাগে ২২ আগস্ট ২০২২ তারিখ থেকে আগামী ২২ নভেম্বর ২০২২ তারিখের মধ্যে জমা দিতে হবে।

আবেদনপত্রের সাথে যেসব কাগজপত্র জমা দিতে হবে : আবেদনপত্রের সাথে স্নাতক পরীক্ষার সনদপত্র, গ্রেড সার্টিফিকেট ও পাসপোর্ট সাইজের দুই কপি ছরির সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে।

এমফিল বা পিএইচডি প্রোগ্রামের আবেদন ফি  : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষে এমফিল বা পিএইচডি প্রোগ্রামে ভর্তির আবেদনের জন্য সংশ্লিষ্ট বিভাগীয় হিসাব নম্বরে ৫০০ টাকা জমা দিয়ে নির্ধারিত আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। আবেদনপত্র সংশ্লিষ্ট বিভাগ বা বিশ্ববিদ্যালয়ের www.sust.edu  এ ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে।

আবেদনপত্র জমা দেয়ার শুরু ও শেষ তারিখ : আবেদন ফরম যথাযথভাবে পূরণ করে সংশ্লিষ্ট বিভাগে ২২ আগস্ট ২০২২ তারিখ থেকে আগামী ২২ নভেম্বর ২০২২ তারিখের মধ্যে জমা দিতে হবে।

আবেদনপত্রের সাথে যেসব কাগজপত্র জমা দিতে হবে : এমফিল বা পিএইচডি প্রোগ্রামে ভর্তিচ্ছু প্রার্থীর আবেদন ফরমের সঙ্গে সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের সত্যায়িত দুই কপি ছবি, সব পরীক্ষার সনদপত্র ও গ্রেড সার্টিফিকেটের সত্যায়িত কপি, যে বিষয়ে গবেষণা করতে ইচ্ছুক তার শিরোনাম (এক হাজার শব্দের মধ্যে সিনোপসিস), সোনালী ব্যাংক, শাবিপ্রবি শাখায় আবেদন ফি বাবদ ৫০০ টাকা জমাদানের ব্যাংক রসিদের কপি এবং কোনো প্রতিষ্ঠানে চাকরিরত থাকলে উক্ত প্রতিষ্ঠানের কর্তৃপক্ষ কর্তৃক অনুমতিপত্র সংযুক্ত করতে হবে।

জেনে রাখুন : এমএসসি (ইঞ্জিনিয়ারিং), মাস্টার্স, এমফিল ও পিএইচডি প্রোগ্রামে ভর্তির যোগ্যতা ও অন্যান্য তথ্য বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় অফিস ও www.sust.edu  এ ওয়েবসাইট থেকে জানা যাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে