বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেডে (বাকেশি) ৭ ধরনের পদে ১৩ জনকে নিয়োগ দেওয়ার জন্য আগ্রহী প্রার্থীদের কাছ থেকে রেজিস্টার্ড ডাকযোগে/জিইপি/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদনপত্র আহ্বান করা হয়েছে।

পদের নাম: সহকারী ব্যবস্থাপক।
পদের সংখ্যা: ১টি।
আবেদনের যোগ্যতা: বিএসসি ইন ইঞ্জিনিয়ারিং(আইপিই) পাস। এসএসসি ও এইচএসসি বা সমমানের পরীক্ষায় কমপক্ষে প্রথম বিভাগ/শ্রেণি বা জিপিএ ৫-এর স্কেলে ৩.৫ এবং বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ে প্রথম শ্রেণি বা সিজিপিএ ৩ থাকতে হবে।
বেতন স্কেল: ২৮,১৬০-৬৭,৯১০/-

পদের নাম: ক্রয় কর্মকর্তা।
পদের সংখ্যা: ১টি।
আবেদনের যোগ্যতা: চার বছরের স্নাতক (সম্মান)/স্নাতকোত্তর/এমবিএ পাস। শিক্ষাজীবনে দুটি পরীক্ষায় কমপক্ষে প্রথম বিভাগ/শ্রেণি বা জিপিএ ৫-এর স্কেল ৩.৫ অথবা জিপিএ-৪-এর স্কেল ৩ থাকতে হবে। কোনো তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়।
বেতন স্কেল: ২৪,৪৮০-৪৯,৪৪০/-

পদের নাম: উপসহকারী প্রকৌশলী।
পদের সংখ্যা: ১টি।
আবেদনের যোগ্যতা: ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং (মেকানিক্যাল) পাস। এসএসসি বা সমমানের পরীক্ষায় কমপক্ষে প্রথম বিভাগ বা জিপিএ ৫-এর স্কেলে ৩.৫ এবং ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিংয়ে সিজিপিএ ৩ থাকতে হবে।
বেতন স্কেল: ২৪,৪৮০-৪৯,৪৪০/-

পদের নাম: মার্কেটিং সহকারী।
পদের সংখ্যা: ১টি।
আবেদনের যোগ্যতা: ব্যবসায় শিক্ষায় স্নাতক পাস। শিক্ষাজীবনে দুটি পরীক্ষায় কমপক্ষে প্রথম বিভাগ/শ্রেণি বা জিপিএ ৫-এর স্কেলে ৩.৫ অথবা জিপিএ ৪-এর স্কেলে ৩ থাকতে হবে। কোনো তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটারে প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে।
বেতন স্কেল: ১১,৭০০-২৮,২৯০/-

পদের নাম: মেশিন অপারেটর।
পদের সংখ্যা: ৩টি।
আবেদনের যোগ্যতা: এসএসসি ভোকেশনালসহ (জেনারেল ইলেকট্রনিকস/জেনারেল মেকানিকস/মেশিন টুলস অপারেশন/ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স ওয়ার্কস/কম্পিউটার ও তথ্যপ্রযুক্তি) এইচএসসি বা সমমান পাস। এই প্রতিষ্ঠানের উৎপাদন বিভাগ, রক্ষণাবেক্ষণ ও নির্মাণ বিভাগ এবং মান নিয়ন্ত্রণ শাখায় যে অস্থায়ী কর্মীরা দুই বছরের অভিজ্ঞতা অর্জন করেছেন এবং সরকারি/বেসরকারি কেব্‌ল উৎপাদনকারী প্রতিষ্ঠানে যে কর্মীরদের উৎপাদনকাজে দুই বছরের অভিজ্ঞতা আছে, তাঁদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা এইচএসসি বা সমমান পাস। সব পরীক্ষায় জিপিএ ৫-এর স্কেলে জিপিএ ৩ থাকতে হবে।
বেতন স্কেল: ১১,৭০০-২৮,২৯০/-

পদের নাম: গাড়িচালক।
পদের সংখ্যা: ১টি।
আবেদনের যোগ্যতা: এসএসসি পাস। প্রার্থীকে ভারী ড্রাইভিং লাইসেন্সধারী হতে হবে এবং লিফটার চালনায় দক্ষ হতে হবে।
বেতন স্কেল: ১১,৪৪০-২৭,৬৯০/-

পদের নাম: সাহায্যকারী।
পদের সংখ্যা: ৫টি।
আবেদনের যোগ্যতা: এসএসসি ভোকেশনাল (জেনারেল ইলেকট্রনিকস/জেনারেল মেকানিকস/মেশিন টুলস অপারেশন/ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স ওয়ার্কস/কম্পিউটার ও তথ্যপ্রযুক্তি) পাস। এসএসসি ভোকেশনাল পরীক্ষায় জিপিএ ৫-এর স্কেলে জিপিএ ৩ থাকতে হবে। এ প্রতিষ্ঠানের উৎপাদন বিভাগ, রক্ষণাবেক্ষণ ও নির্মাণ বিভাগ এবং মান নিয়ন্ত্রণ শাখায় যে অস্থায়ী কর্মীরা দুই বছরের অভিজ্ঞতা অর্জন করেছেন এবং সরকারি/বেসরকারি কেব্‌ল উৎপাদনকারী প্রতিষ্ঠানে যে কর্মীদের উৎপাদনকাজে দুই বছরের অভিজ্ঞতা আছে, তাঁদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা এসএসসি বা সমমান পাস।
বেতন স্কেল: ১০,৭৩০-২৫,৯৭০/-

বয়সসীমা : ১৪ সেপ্টেম্বর ২০২২ তারিখে আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। তবে ৫ থেকে ৭ নম্বর পদের জন্য এই প্রতিষ্ঠানে নিয়োজিত স্থায়ী/অস্থায়ী (আউটসোর্সিং কর্মীসহ) কর্মরত ব্যক্তিদের ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

নির্ধারিত আবেদন ফরম পূরণ করার ঠিকানা : আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেডের ওয়েবসাইট http://bcsl.gov.bd থেকে নির্ধারিত আবেদন ফরম ডাউনলোড করে ফরম পূরণ করে আবেদন করতে হবে।

আবেদনপত্রের সাথে যেসব কাগজপত্র পাঠাতে হবে: প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা/বিশ্ববিদ্যালয়ের শিক্ষক/প্রথম শ্রেণির কর্মকর্তা কর্তৃক সত্যায়িত শিক্ষাগত যোগ্যতার সব সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদ, অভিজ্ঞতা সনদপত্র, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/সিটি করপোরেশন বা পৌরসভার মেয়র/ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র এবং সদ্য তোলা পাসপোর্ট সাইজের তিন কপি রঙিন ছবি আবেদনপত্রের সাথে সংযুক্ত করে রেজিস্টার্ড ডাকযোগে/জিইপি/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে হবে। আবেদনপত্রের খামের ওপর পদের নাম, নিজ জেলা ও মুঠোফোন নম্বর উল্লেখ করতে হবে। হাতে হাতে বা নির্ধারিত তারিখের পর কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না।

আবেদন ফি জমা দেয়া : ১ থেকে ৩ নম্বর পদের জন্য ৩০০ টাকা ও ৪ থেকে ৭ নম্বর পদের জন্য ২০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডারের (অফেরতযোগ্য) মূল কপি বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেড, খুলনার অনুকূলে সোনালী ব্যাংক, ক্যাবল শিল্প শাখা, খুলনার ওপর দাখিল করে আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: আবেদনপত্র ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেড, শিরোমনি শিল্প এলাকা, পোস্ট: সোনালী জুট মিলস, খুলনা-৯২০৬ বরাবরে পাঠাতে হবে।

আবেদনে শেষ তারিখ: ১৪ সেপ্টেম্বর ২০২২।

বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন :

http://bcsl.gov.bd/sites/default/files/files/bcsl.portal.gov.bd/notices/0b92f53c_5de0_40e1_a0dc_80af391f0396/2022-08-16-04-30-b5406d0d9110dc2f82391f5e2cb591b1.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে