ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডে (ডিপিডিসি) অস্থায়ী ভিত্তিতে (প্রকল্প মেয়াদকালীন, ২০২৪ সালের ৩০ জুন, পর্যন্ত) সহকারী প্রকৌশলী ও উপসহকারী প্রকৌশলী পদে ১৩ জনকে নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে আহ্বান করা হয়েছে।

পদের নাম: সহকারী প্রকৌশলী।
পদের সংখ্যা: ৯টি।
আবেদনের যোগ্যতা: ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং/ সিভিল ইঞ্জিনিয়ারিং/ কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ আর্কিটেকচারে বিএসসি ডিগ্রি। শিক্ষাজীবনের সব স্তরে জিপিএ/ সিজিপিএ ৫–এর স্কেলে অন্তত ৩ এবং ৪–এর স্কেল অন্তত ২.৫ থাকতে হবে। কম্পিউটার ব্যবহারে পারদর্শী হতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। বিদ্যুৎ সেক্টর ও বিদ্যুৎ সেক্টরসম্পর্কিত প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেয়া হবে।
বয়সসীমা: ৩০ জুন ২০২২ তারিখে সর্বোচ্চ ৩৫ বছর।
বেতন–ভাতা: মাসিক সাকুল্য বেতন ৯৬,৪৮২ টাকা। এ ছাড়া প্রতিবছর ৫১,০০০ টাকা হারে (মূল বেতন) দুটি উৎসব বোনাস ও ১০,২০০ টাকা হারে (মূল বেতনের ২০%) বাংলা নববর্ষ ভাতা দেওয়া হবে।

পদের নাম: উপসহকারী প্রকৌশলী।
পদের সংখ্যা: ৪টি।
আবেদনের যোগ্যতা: ইলেকট্রিক্যাল টেকনোলজি/ ইলেকট্রনিকস টেকনোলজি/ মেকানিক্যাল টেকনোলজি/ সিভিল টেকনোলজি/ টেলিকমিউনিকেশন/ ডেটা টেলিকমিউনিকেশন অ্যান্ড নেটওয়ার্কিং টেকনোলজিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ডিগ্রি। শিক্ষাজীবনের সব স্তরে জিপিএ/ সিজিপিএ ৫-এর স্কেলে অন্তত ৩ এবং ৪-এর স্কেলে অন্তত ২.৫ থাকতে হবে। কম্পিউটার ব্যবহারে পারদর্শী হতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। বিদ্যুৎ সেক্টর ও বিদ্যুৎ সেক্টরসম্পর্কিত প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।
বয়সসীমা: ৩০ জুন ২০২২ তারিখে সর্বোচ্চ ৩৫ বছর।
বেতন–ভাতা: মাসিক সাকুল্য বেতন ৭৪,২৮২ টাকা। এ ছাড়া প্রতিবছর ৩৯,০০০ টাকা হারে (মূল বেতন) দুটি উৎসব বোনাস ও ৭,৮০০ টাকা হারে (মূল বেতনের ২০%) বাংলা নববর্ষ ভাতা দেওয়া হবে।

সার্ভিস বন্ড দেয়া: যোগদানের সময় প্রার্থী কর্তৃক ৩০০ টাকা মূল্যমানের নন-জুডিশিয়াল স্ট্যাম্পে প্রকল্পের মেয়াদকালের জন্য তিন লাখ টাকার সার্ভিস বন্ড দিতে হবে। ২০২৪ সালের ৩০ জুনের আগে কেউ চাকরি থেকে অব্যাহতি নিলে সার্ভিস বন্ড অনুযায়ী তিনি তিন লাখ টাকা ইএসপিএসএন (জিটুজি) প্রকল্প, ডিপিডিসি বরাবর দিতে বাধ্য থাকবেন। যদি কোনো কর্মকর্তা কর্তৃপক্ষের অনুমতি ছাড়া চাকরি ছেড়ে চলে যান, তাহলে তাঁকে বিধি অনুযায়ী চাকরিচ্যুত করা হবে এবং বিষয়টি ডিপিডিসির ওয়েবসাইটে ছবিসহ প্রকাশ করা হবে এবং সংশ্লিষ্ট কর্মকর্তার নিজ জেলার পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা/ডিআইজি, শহর বিশেষ শাখাকে অবহিত করা হবে।

অনলাইনে আবেদন করার ঠিকানা : আগ্রহী প্রার্থীদের ডিপিডিসির https://www.dpdc.org.bd/career

এ ওয়েবসাইটে আবেদন করতে হবে। এ ক্ষেত্রে নির্দেশনা অনুযায়ী নির্ধারিত সাইজের ছবি, স্বাক্ষর এবং এসএসসি ও বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ের সনদ (সহকারী প্রকৌশলীর ক্ষেত্রে) এবং ডিপ্লোমা সনদ (উপসহকারী প্রকৌশলীর ক্ষেত্রে) স্ক্যান কপি সংযুক্ত করতে হবে।

আবেদন ফি জমা দেয়া : প্রার্থীকে ডাচ্‌-বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং রকেটের মাধ্যমে ১,৫০০ টাকা আবেদন ফি হিসেবে জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৩১ আগস্ট ২০২২।

বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন :

https://dpdc.org.bd/career/notices/g2g_ae_sae_22.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে