সোনারগাঁও ইউনিভার্সিটি, ঢাকায় নিচে বর্ণিত বিভাগে প্রভাষক পদে শিক্ষক নিয়োগের জন্য  নিচের শর্তাধীনে ও নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

পদের নাম : প্রভাষক।

বিভাগ : ইংরেজি।

আবেদনের যোগ্যতা : প্রার্থীদের সিজিপিএ-৪ স্কেলে সিজিপিএ-৩.২০ বা সমমানের যোগ্যতায় ৪ বছরের ইংরেজিতে (অনার্স) এবং মাস্টার্স পাস বা সংশ্লিষ্ট শাখায় সমমানের ডিগ্রি থাকতে হবে। এ ছাড়া প্রার্থীদের সিজিপিএ-৫ স্কেলে সিজিপিএ-৪সহ এসএসসি ও এইচএসসি পরীক্ষায় পাস বা সমমানের পরীক্ষায় পাস থাকতে হবে।

বেতন ও অন্যান্য সুবিধা : ইউনিভার্সিটির পে-স্কেল অনুযায়ী দেওয়া হবে।

পদের নাম : প্রভাষক।

বিভাগ : অর্থনীতি।

আবেদনের যোগ্যতা : প্রার্থীদের সিজিপিএ-৪ স্কেলে সিজিপিএ-৩.২০ বা সমমানের যোগ্যতায় ৪ বছরের অর্থনতিতে (অনার্স) এবং মাস্টার্স পাস বা সংশ্লিষ্ট শাখায় সমমানের ডিগ্রি থাকতে হবে। এ ছাড়া প্রার্থীদের সিজিপিএ-৫ স্কেলে সিজিপিএ-৪সহ এসএসসি ও এইচএসসি পরীক্ষায় পাস বা সমমানের পরীক্ষায় পাস থাকতে হবে।

বেতন ও অন্যান্য সুবিধা : ইউনিভার্সিটির পে-স্কেল অনুযায়ী দেওয়া হবে।

আবেদনপত্রের সাথে যে সব কাগজপত্র জমা দিতে হবে : আগ্রহী প্রার্থীদের আবেদনপত্রের সাথে এ ইউনিভার্সিটির ওয়েবসাইট www.su.edu.bd (Career Menu) থেকে জীবনবৃত্তান্তের ফরম ডাউনলোড করার পর তা পূরণ করে জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট সাইজের ২ কপি ছবি, শিক্ষাগত যোগ্যতা, একাডেমিক ট্রান্সক্রিপ্ট ও অভিজ্ঞতার সনদের (যদি থাকে) সত্যায়িত কপি সহ জমা দিতে হবে।

আবেদন ফি জমা দেয়া : আবেদনপত্রের সাথে সোনারগাঁও ইউনিভার্সিটির অনুকূলে যেকোনো সিডিউল ব্যাংক থেকে ৩০০ টাকার পে-অর্ডার (অফেরতযোগ্য) জমা দিতে হবে।

আবেদন পত্র জমা দেওয়ার শেষ তারিখ ও সময় : ১১ আগস্ট ২০২২, বিকেল ৫টার মধ্যে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা :  আবেদনপত্র রেজিস্ট্রার, সোনারগাঁও ইউনিভার্সিটি (এসইউ), ১৪৭/আই, গ্রীন রোড, ঢাকা-১২১৫ বরাবরে কুরিয়ার/ডাকযোগে/সরাসরি পাঠাতে হবে। খামের উপর আবেদনকৃত পদের নাম ও বিভাগ উল্লেখ করতে হবে।

জরুরি তথ্য : যোগ্য/প্রাথমিক বাছাইকৃত প্রার্থীদের লিখিত/মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান টেলিফোন/এসএমএস-এর মাধ্যমে জানানো হবে।

মৌখিক পরীক্ষা : মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় আবেদনকারীকে সব সনদ ও সংশ্লিষ্ট কাগজপত্রের মূলকপি সাথে আনতে হবে।

জেনে রাখুন : চাকরিরত প্রার্থীদের আবেদনপত্র যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে পাঠাতে হবে।

বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন :

https://su.edu.bd/web_assets/circular/Circular-3.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে