যশোরের ঝিকরগাছা উপজেলার নাভারণ ইউনিয়নের ৬ জনকে গ্রাম পর্যায়ে কোভিড-১৯ মোকাবেলায় বিশেষ অবদানের জন্য সম্মাননা দিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন পড়শি। সংবর্ধিত ব্যক্তিরা হলেন আমিনী গ্রামের সাইফুল্লাহ মুনছুর, ইয়ানুর রহমান, ফয়সাল হোসেন, রেজোয়ান হোসেন, মনিরুল ইসলাম ও মহব্বত আলী।

যশোরের আমিনী রামচন্দ্রপুর দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে সম্প্রতি এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন স্কয়ার টয়লেট্রিজের সিনিয়র বিপণন কর্মকর্তা জাহিদ আল ইমরান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক হাবিবুর রহমান, ইউজিসি’র সিনিয়র সহকারী পরিচালকে ইমরান হোসেন, রেজিস্ট্রার জেনারেলের কার্যালয়ের সহকারী রেজিস্ট্রার জেনারেলে মেহেদী হাসানসহ প্রমুখ।

উল্লেখ্য, ২০২০ সাল থেকে আমিনী গ্রামের মানুষের মধ্যে করোনা মোকাবেলায় সচেতনতা সৃষ্টিতে নানা ধরনের ক্যাম্পেইন পরিচালনা করে আসছে পড়শি। করোনা উপসর্গে আক্রান্ত ব্যক্তিদের মাঝে বিনামূল্যে ঔষধ, ভিটামিন সি-যুক্ত ফল, জরুরি রোগীর জন্য অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা প্রদান করে সংগঠনটি। এছাড়া, অসুস্থ ব্যক্তির বাড়িতে নিত্য প্রয়োজনীয় পণ্য চাল, ডাল, আলু, তেল পৌঁছে দেয় সংগঠনটি।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে