যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা আইপাস বাংলাদেশে কর্মী নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে আরএইচ সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট–অ্যাডভাইজর পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: আরএইচ সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট–অ্যাডভাইজর ১

পদসংখ্যা: ১

যোগ্যতা: পাবলিক হেলথ/পপুলেশন সায়েন্স/সমাজবিজ্ঞান/পরিসংখ্যান/বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। পাবলিক হেলথ প্রোগ্রাম, বিশেষ করে লজিস্টিকসে অন্তত ৮ থেকে ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। স্থানীয় বা জাতীয় পর্যায়ে ডিজিএইচএস, ডিজিএফপি অ্যান্ড আরবান হেলথ অথরিটি ও পরিবার পরিকল্পনা প্রোগ্রামে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সাপ্লাই চেইন ম্যানেজমেন্টে জানাশোনা থাকতে হবে। সমম্যা সমাধান ও যোগাযোগে দক্ষ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।

কর্মস্থল: ঢাকা

বেতন: বছরে ১৭ লাখ ১৪ হাজার ৮০০ টাকা (মাসিক বেতন ১ লাখ ৪২ হাজার ৯০০ টাকা)

সুযোগ–সুবিধা: উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, কর্মীর স্বামী/স্ত্রীসহ স্বাস্থ্যসুবিধা, জীবনবিমাসহ প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের কভার লেটার, দুটি প্রফেশনাল রেফারেন্সসহ সিভি অনলাইনে পাঠাতে হবে। এই লিংকে (https://ipas.wd5.myworkdayjobs.com/en-US/Ipas/details/RH-Supply-Chain-Management-Advisor–I_R603?locations=eb47465604b101db6e3bde1eb800dc08) নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে apply online-এ ক্লিক করে সিভি পাঠাতে হবে।

আবেদনের শেষ সময়: ১৬ জুলাই ২০২২

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে