কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে ইমার্জেন্সি রোহিঙ্গা রেসপন্স প্রজেক্টে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স স্পেশালিস্ট।

পদসংখ্যা: ১টি।

যোগ্যতা ও অভিজ্ঞতা: অ্যাকাউন্টিং, ফাইন্যান্স, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর/এমবিএ ডিগ্রি থাকতে হবে।

চার্টার্ড অ্যাকাউন্ট্যান্সি কোর্স সম্পন্নকারী/আংশিক কোয়ালিফায়েড প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। আন্তর্জাতিক সংস্থা বা আন্তর্জাতিক কনসালট্যান্সি ফার্মে ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্ট/অ্যাকাউন্টিংয়ে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

রোহিঙ্গা রেসপন্স বা কোনো ইমার্জেন্সি রেসপন্স প্রজেক্টে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। অ্যানালিটিক্যাল দক্ষতাসহ যোগাযোগে দক্ষ হতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৫৯,৫৪১ থেকে ৭৫,৯৮৯ টাকা। এ ছাড়া দুটি উৎসব বোনাস, গ্র্যাচুইটি, প্রভিডেন্ট ফান্ড, মাসিক হার্ডশিপ ভাতা ১০,০০০ টাকা, ইনস্যুরেন্স সুবিধা, ওপিডি ভাতা ও মুঠোফোন সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের আপডেট সিভি, ছবি, জাতীয় পরিচয়পত্র ও টিআইএন সার্টিফিকেট এই recruitment.bgd@concern.net ই-মেইল ঠিকানায় মেইল করে দিতে হবে। মেইল করার সময় সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ সময়: ২৫ জুন ২০২২।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে