আর মাত্র কয়েকদিন পর অনুষ্ঠিত হতে যাচ্ছে ই-ক্যাবের বহুল প্রত্যাশিত কার্যনির্বাহী কমিটির নির্বাচন। ইতোমধ্যেই দরজায় কড়া নাড়ছে দেশের সবচেয়ে সম্ভাবনাময় সংগঠন হিসেবে খ্যাত ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ- ই-ক্যাবের ২০২২-২৪ সালের ৪র্থ দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটির নির্বাচন। দিন বদলের হাওয়ায়, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের অন্যতম অংশীদার ই-কমার্স। এই যাত্রাকে এগিয়ে নিতেই ৩টি প্যানেল আর স্বতন্ত্র প্রার্থী মিলিয়ে ৩১ জন প্রার্থী লড়ছেন আগামী ১৮ জুন অনুষ্ঠিতব্য ই-ক্যাবের নির্বাচনে।

এরই ধারাবাহিকতায় শিক্ষা ও ই-কমার্স খাতের পরিচিত মুখ প্রকৌশলী আব্দুল আজিজের নেতৃত্বে জনসংযোগ করে যাচ্ছে ‘ঐক্য প্যানেল’। গত মঙ্গলবার (৭ জুন) রাজধানীর ধানমন্ডির একটি রেস্তোরায়, ই-ক্যাবের ধানমন্ডি জোনের ভোটারদের সাথে এক আড্ডার আয়োজন করে ‘ঐক্য প্যানেল’। এসময় আগত ভোটাররা নিজেদের মতামত, মূল্যায়ন ও প্রত্যাশার কথা জানান।

আড্ডায় ঐক্য প্যানেলের টিম লিডার প্রকৌশলী আব্দুল আজিজ নিজেদের অভিজ্ঞতা ও দক্ষতাকে কাজে লাগিয়ে ই-ক্যাবকে এগিয়ে নিতে ভোটারদের পূর্ণ প্যানেলকে সমর্থন দেয়ার আহ্বান জানান । শুধুমাত্র ব্যক্তিগত সম্পর্ক না দেখে যোগ্যতা ও ইস্তেহারের ভিত্তিতে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

প্রকৌশলী আব্দুল আজিজ আরও বলেন, আমরা এই সংগঠনটিকে এগিয়ে নিয়ে যেতে পারবো। সদস্যদের কল্যাণে আমরা নিজেদের নিয়োজিত রাখতে পারবো। আর এ জন্য অবশ্যই পূর্ণ প্যানেলে আপনারা আমাদের সাপোর্ট ও সহযোগিতা করবেন।

এসময় প্যানেলের অন্যান্য সদস্যরা ই-কমার্সে নিজেদের কাজ আর অভিজ্ঞতার কথা তুলে ধরেন। কাজ করতে গিয়ে নানা ধরনের প্রতিবন্ধকতার মুখোমুখী হওয়া ও প্রয়োজনীয়তার কথা তুলে ধরে নিজেদের পক্ষে ভোট চান তারা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে