ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডে (ওজোপাডিকো) ২ ধরনের পদে ৪৮ জনকে নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের কাছ থেকে অনলাইনে আবেদনপত্র আহ্বান করা হয়েছে।

পদের নাম: সহকারী প্রকৌশলী।
পদের সংখ্যা: ২৭টি (ইলেকট্রিক্যাল-১৮টি, মেকানিক্যাল-৫টি, সিভিল-১টি, কম্পিউটার-৩টি)।
আবেদনের যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে ইলেকট্রিক্যাল, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক, মেকানিক্যাল, সিভিল, কম্পিউটার সায়েন্স বা কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে।
বেতন স্কেল: ৫১,০০০ টাকা।

পদের নাম: উপ-সহকারী প্রকৌশলী।
পদের সংখ্যা: ২১টি (ইলেকট্রিক্যাল-১৪, মেকানিক্যাল-৪, সিভিল-১, কম্পিউটার-২টি)।
আবেদনের যোগ্যতা: পলিটেকনিক্যাল ইনস্টিটিউট থেকে ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল, সিভিল বা কম্পিউটার টেকনোলজিতে ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে।
বেতন স্কেল: ৩৯,০০০ টাকা।

আবেদন ফি জমা দেয়া : আবেদনকারীর পরীক্ষার ফি ডাচ্‌-বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের অনুকূলে সহকারী প্রকৌশলী পদের জন্য ৮০০ টাকা এবং উপসহকারী প্রকৌশলী পদের জন্য ৭০০ পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ : ৩০ জুন, ২০২২।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : প্রার্থীর ২ কপি ছবি, এসএসসি, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং-এর সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদনপত্র উপ-মহাব্যবস্থাপক (এইচআর অ্যান্ড এডমিন), ওজোপাডিকো, বিদ্যুৎ ভবন, ৩৫-বয়রা মেইন রোড, খুলনা-৯০০০ বরাবরে সরাসরি/ডাকযোগে পাঠাতে হবে।

বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন :

http://wzpdcl.gov.bd/sites/default/files/files/wzpdcl.portal.gov.bd/notices/ef4a667f_33ef_49f0_91cd_b81f52338abf/2022-05-30-06-17-c6744e5ef681806d28ab9e92d1f6d878.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে