বেসরকারি যমুনা ব্যাংক লিমিটেডে ৬ ধরনের পদে জনবল নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের কাছ থেকে অনলাইনে আবেদনপত্র আহ্বান করা হয়েছে।

পদের নাম: হেড অব ইন্টারনাল কন্ট্রোল অ্যান্ড কমপ্ল্যায়েন্স ডিভিশন (আইসিসিডি)
পদ মর্যাদা: ইভিপি/এসইভিপি।
পদের সংখ্যা: নির্ধারিত নয়।
আবেদনের যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। সিএ/এসিএ/এসিসিএ/সিএমএ/সিআইএসএ/সিএফএ প্রফেশনাল ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকে অন্তত ২০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে আইসিসি বিভাগে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। জিবি/ক্রেডিট/এফটি, বাসেল থ্রি ও এএমএল বিষয়ে জানাশোনা থাকতে হবে।
বয়সসীমা: সর্বোচ্চ ৫৫।

পদের নাম: হেড অব মনিটরিং।
পদ মর্যাদা: ভিপি/এসভিপি।
পদের সংখ্যা: নির্ধারিত নয়।
আবেদনের যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোনো বাণিজ্যিক ব্যাংকে অন্তত ১৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে ছয় বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সসীমা: সর্বোচ্চ ৫০।

পদের নাম: ব্রাঞ্চ ম্যানেজার (ঢাকা সিটি)
পদ মর্যাদা: এভিপি/এসএভিপি/ভিপি।
পদের সংখ্যা: নির্ধারিত নয়।
আবেদনের যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোনো বাণিজ্যিক ব্যাংকে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ব্রাঞ্চ ম্যানেজার হিসেবে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সসীমা: সর্বোচ্চ ৪৫।

পদের নাম: ক্রেডিট/ফরেন ট্রেড অফিসার।
পদ মর্যাদা: এফইও/ইও/এসইও/এফএভিপি।
পদের সংখ্যা: নির্ধারিত নয়।
আবেদনের যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। প্রফেশনাল কোর্স বিশেষ করে সিডিসিএস সম্পন্ন করা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট, ফরেন ট্রেডে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সসীমা: সর্বোচ্চ ৪২।

পদের নাম: অডিট/মনিটরিং/কমপ্ল্যায়েন্স অফিসার
পদ মর্যাদা: এফইও/ইও/এসইও।
পদের সংখ্যা: নির্ধারিত নয়।
আবেদনের যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। সিএ কোর্স সম্পন্ন করা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকে সংশ্লিষ্ট ক্ষেত্রে ছয় থেকে আট বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সসীমা: সর্বোচ্চ ৪০।

পদের নাম: মানিলন্ডারিং কমপ্ল্যায়েন্স অফিসার।
পদ মর্যাদা: ইও/এসইও/এফএভিপি।
পদের সংখ্যা: নির্ধারিত নয়।
আবেদনের যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। এসিএএমএস কোর্স সম্পন্ন করা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সসীমা: সর্বোচ্চ ৪৫।

অনলাইনে আবেদন করার ঠিকানা : আগ্রহী প্রার্থীদের যমুনা ব্যাংকের https://jamunabankbd.com/career এ  ওয়েবসাইটে গিয়ে সংশ্লিষ্ট পদে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

অনলাইনে আবেদন করার শেষ তারিখ: ২৫ মে ২০২২।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে