বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান পরিষদ পাঁচ  দফা দাবি আদায়ের লক্ষ্যে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন অনষ্ঠিত হয় ।

নববন্ধনে সভাপতি, সাধারণ, কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ দেশের জেলা ও উপজেলার থেকে বিপুল সংখ্যক নেতা দাবি আদায়ের লক্ষ্যে অংশ গ্রহণ করেন। কমিটির প্রধান উপদেষ্টা মােঃ রফিকুল ইসলাম তালুকদার মন্টু, সভাপতি কার্তিক চন্দ্র সরকার, সহ: সভাপতি নারগিছ নাহার জবায়দুর রহমান এবং যুগ্ন সাধারণ সম্পাদক যগ সাধারণ সম্পাদক মোঃ সুমন উপিস্থত। কর্মচারী নেতবৃন্দ বলেন, প্রধান মন্ত্রী ও শিক্ষামন্ত্রীর নিকট দাবি আদায়ের   স্মারকলিপি প্রদান করে।

১। তৃতীয় শ্রেণি কর্মচারীদের ন্যুনতম বেতন গ্রেড ১১তম প্রদান করতে হবে এবং শিক্ষার্থী সংখ্যার অনুপাতে তৃতীয় শ্রেণি | কর্মচারীর সংখ্যা বৃদ্ধি করতে হবে।

২। পদের নাম পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা ও অফিস সুপার প্রদান করতে হবে এবং পেশাগত উন্নয়নে কম্পিউটার সহ অন্যান্য বিষয়ে উচ্চতর ট্রেনিং এর দ্রুত ব্যবস্থা নিতে হবে।

৩। শিক্ষা মন্ত্রণালয়ের প্রণীত চাকুরীবিধি-২০১২ দ্রুত বাস্তবায়ন ও প্রজ্ঞাপন অনুযায়ী ম্যানেজিং কমিটি ও গভনিং বডিতে কর্মচারীদের একজন সদস্য রাখার ব্যবস্থা করতে হবে।

৪। শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে দ্রুত উচ্চতর পদে পদোন্নতির ব্যবস্থা করতে হবে।

৫। সকল এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে