জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক ও প্রভাষক পদে শিক্ষক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করে তার প্রিন্ট কপিসহ আবেদনপত্র রেজিস্ট্রারের দপ্তরে ডাকযোগে বা কুরিয়ারে বা সরাসরি জমা দিতে হবে।

পদের নাম: অধ্যাপক।
পদের সংখ্যা: ৫টি। (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ-২টি, অর্থনীতি বিভাগ-২টি ও আইন বিভাগে-১টি)।
বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০/-

পদের নাম: সহযোগী অধ্যাপক।
পদের সংখ্যা: ২টি। (ফার্মেসি বিভাগ-১টি) ও মাইক্রোবায়োলজি বিভাগ-১টি)
বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০/-

পদের নাম: সহকারী অধ্যাপক।
পদের সংখ্যা: ৩টি। (গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ-১টি, মাইক্রোবায়োলজি বিভাগ-১টি ও প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগ-১টি)
বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০/-

পদের নাম: প্রভাষক।
পদের সংখ্যা: ৩টি। (আইন বিভাগ-২টি ও প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগ-১টি)

আবেদনপত্রের সাথে যেসব কাগজপত্র জমা দিতে হবে :   আগ্রহী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার মূল সনদ ও নম্বরপত্র এবং অভিজ্ঞতার প্রমাণপত্রের (প্রযোজ্য ক্ষেত্রে) সত্যায়িত প্রতিলিপি, সব গবেষণা প্রবন্ধ বা প্রকাশনার কপি (প্রযোজ্য ক্ষেত্রে), জাতীয় পরিচয়পত্রের প্রতিলিপি এবং সদ্য তোলা পাসপোর্ট আকারের তিন কপি রঙিন ছবি যুক্ত করে অনলাইনে জমা দেয়া আবেদন ফরমের প্রিন্ট কপিসহ আবেদনপত্র অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য ১১ সেট এবং সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য ৮ সেট ডাকযোগে বা কুরিয়ারে বা সরাসরি পাঠাতে হবে।

আবেদন ফি জমা দেওয়া : অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য ৯০০ টাকা এবং সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য ৬০০ টাকা শিওর ক্যাশ বা নগদ বা রকেটের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : রেজিস্ট্রার, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকা বরাবরে আবেদনপত্র ডাকযোগে বা কুরিয়ারে বা সরাসরি পাঠাতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ: ১৫ মে ২০২২।

আবেদন করতে ও বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন :

https://hrm.erp.jnu.ac.bd/online_application/

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে