সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের (এসজিএফএল) বেশ কয়েকটি পদের অর্থাৎ সহকারী ব্যবস্থাপক (সাধারণ), সহকারী ব্যবস্থাপক (হিসাব), সহকারী কর্মকর্তা (সাধারণ) ও সহকারী কর্মকর্তা (হিসাব) পদের লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ১০ এপ্রিল থেকে শুরু, চলবে আগামী ২৮ মে পর্যন্ত। ঢাকা লিয়াজোঁ অফিস, সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড, পেট্রোসেন্টার, ১৪ তলা, ৩ কারওয়ান বাজার, ঢাকায় এই পরীক্ষা নেওয়া হবে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সহকারী ব্যবস্থাপক (সাধারণ) পদের মৌখিক পরীক্ষা ১০ এপ্রিল থেকে শুরু হয়ে চলবে ২৫ এপ্রিল পর্যন্ত। দুপুর সাড়ে ১২টা থেকে এই পরীক্ষা শুরু হবে। সহকারী ব্যবস্থাপক (হিসাব) পদের মৌখিক পরীক্ষা শুরু হবে আগামী ১০ মে, চলবে ১৮ মে পর্যন্ত। বেলা আড়াইটা থেকে এই পদের পরীক্ষা শুরু হবে। সহকারী কর্মকর্তা (সাধারণ) পদের মৌখিক পরীক্ষা শুরু হবে ১৯ মে, চলবে ২৫ মে পর্যন্ত। বেলা আড়াইটা থেকে এই পদের পরীক্ষা শুরু হবে। সহকারী কর্মকর্তা (হিসাব) পদের মৌখিক পরীক্ষা শুরু হবে ২৬ মে, চলবে ২৮ মে পর্যন্ত। বেলা আড়াইটা থেকে এই পদের পরীক্ষা শুরু হবে।

মৌখিক পরীক্ষার সময় আবেদনপত্র ও লিখিত পরীক্ষার প্রবেশপত্র (টেলিটকের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা) সঙ্গে নিয়ে যেতে হবে। শিক্ষাগত যোগ্যতার সব মূল/ সাময়িক সনদ, জাতীয় পরিচয়পত্রের মূল কপি, পাসপোর্ট সাইজের দুই কপি সত্যায়িত রঙিন ছবি ও প্রার্থীর সব সনদ ও জাতীয় পরিচয়পত্রের এক সেট সত্যায়িত ফটোকপি সঙ্গে নিতে হবে।

এ ছাড়া মুক্তিযোদ্ধা সনদের মূল কপি এবং মুক্তিযোদ্ধা বা শহীদ মুক্তিযোদ্ধার সন্তান—এ মর্মে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বা পৌরসভা/ সিটি করপোরেশনের মেয়র বা ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত প্রত্যয়নপত্র (প্রযোজ্য ক্ষেত্রে) এবং সমাজকল্যাণ অধিদপ্তরের অধীন সংশ্লিষ্ট অফিস কর্তৃক প্রদত্ত প্রতিবন্ধী সনদের মূল কপি (প্রযোজ্য ক্ষেত্রে) সঙ্গে নিতে হবে। কোভিড–১৯ পরিস্থিতি বিবেচনায় সরকারি স্বাস্থ্যবিধি অনুসরণ করে প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশ নিতে হবে।

মৌখিক পরীক্ষার বিস্তারিত সময়সূচি দেখতে নিচের লিংকে ক্লিক করুন:

http://sgfl.org.bd/sites/default/files/files/sgfl.portal.gov.bd/notices/2ae1a895_5650_4b3b_824a_00af8009ba84/2022-03-27-09-57-088a316b2b107f3bf2eeebab5230c819.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে