আজ ২৩ মার্চ, ২০২২ সকাল ১১ টায় গুলশান ক্যাম্পাসের কনফারেন্স হল এ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রেসিডেন্সি ইউনিভার্সিটির সেমিস্টার-১ এর নবাগত ছাত্র- ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়েছে। নবীনবরণ উপলক্ষে বর্ণিল সাজে সাজানো হয়েছে ইউনিভার্সিটি ক্যাম্পাস।

সকলের সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশনের মধ্যেদিয়ে নবীনবরণ অনুষ্ঠান শুরু হয় । এতে স্বাগত বক্তব্য রাখেন ইউনিভার্সিটি এডভাইজার, মেজর জেনারেল কাজী আশফাক আহমেদ (অব.), ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর আবুল লাইস এমএস হক, ইংরেজি ডিপার্টমেন্টের চেয়ারম্যান মো: হাবীবুল্লাহ, বিজনেস ডিপার্টমেন্টের চেয়ারম্যান মো: মুজাক্কেরুল হুদা, সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চেয়ারম্যান ড. মোঃ সুলতানুল ইসলাম।

নবীন শিক্ষার্থীদের মধ্য থেকে তাহসিনা তাসনিম বিন্তি, শেষ বর্ষের প্রবীণ শিক্ষার্থীদের মধ্য থেকে বিবিএ ডিপার্টমেন্টের কৌশিক হাসান এবং ইংরেজি ডিপার্টমেন্টের নাজিফা তাবাস্সুম সাইকি তাদের বক্তব্যের মাধ্যমে প্রেসিডেন্সি ইউনিভার্সিটির সকল বিষয় তুলে ধরে তাদের অভিজ্ঞতা শেয়ার করেন। উক্ত অনুষ্ঠানের সম্মানিত প্রধান অতিথি মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ মুনিরুজ্জামান (ভারপ্রাপ্ত) এর সমাপনী বক্তব্যের মধ্যেদিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন। সম্মানিত বক্তাগণ শিক্ষার্থীবৃন্দকে ভবিষ্যত সুনাগরিক হিসাবে গড়ে উঠতে এবং নলেজ বেজড সোসাইটি গড়ে দেশের উন্নয়ন ও সমাজসেবা মূলক কর্মকান্ডে সম্পৃক্ত হবার জন্য উৎসাহ প্রদান করেন।  এছাড়া নবীনবরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন প্রোগ্রাম ডিরেক্টরস, শিক্ষক- শিক্ষকা, কর্মকর্তা-কর্মচারী, ছাত্র-ছাত্রীবৃন্দ।

উল্লেখ্য যে, অনুষ্ঠানটির শেষাংশে মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষ্যে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম বিষয়ে প্রেসিডেন্সি ইউনিভার্সিটির ক্যালচারাল ক্লাবের উদ্যোগে গত ২২ মার্চ আয়োজিত আন্তঃ কলেজ কুইজ প্রতিযোগীতায় বিজয়ীদের পুরস্কার  প্রদান করা হয়।  এছাড়াও গত ১৬ ডিসেম্বর, ২০২১ মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে অনুষ্ঠিত রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝেও পুরস্কার প্রদান করা হয়।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে