স্বাস্থ্য অধিদপ্তর সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি মেডিকেল টেকনোলজিস্ট, টেকনিশিয়ান ও কার্ডিওগ্রাফারের ২ হাজার ৬৮৯টি পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

যেসব পদে লোকবল নেওয়া হবে : মেডিকেল টেকনোলজিস্ট পদে ৮৮৯ জন ( ল্যাবরেটরী ৪৯৭জন, রেডিওগ্রাফি ১১৫জন, ডেন্টাল ১১১জন, ফিজিওথেরাপী ১১৩জন, রেডিওথেরাপি ৫৩জন)। মেডিকেল টেকনিশিয়ান পদে ১ হাজার ৬৫০ জন ( ইসিজি ৪৬০জন, এনেসথেসিয়া ৩০২জন, ডায়ালাইসিস ৩০২জন, বায়োমেডিকেল ২১১ জন, ইটিটি ১২২জন, পারফিউশনিস্ট ১জন, সিমুলেটর ২জন, অর্থোপেডিক্স ২জন, ইকো ২৪৮ জন, ইকো ২৪৮জন)। কার্ডিওগ্রাফার পদে ১৫০ জনসহ মোট ২ হাজার ৬৮৯ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা : মেডিকেল টেকনোলজিস্ট পদের জন্য স্বীকৃত ইনস্টিটিউট থেকে মেডিকেল টেকনোলজি বিষয়ে ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে। মেডিকেল টেকনিশিয়ান ও কার্ডিওগ্রাফার পদের জন্য এইচএসসি বা সমমান পাসসহ সংশ্লিষ্ট বিষয়ে যেকোনো প্রতিষ্ঠানে তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা : আবেদনকারীর বয়স ১ মার্চ তারিখে সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

আবেদন যেভাবে : আবেদন করতে হবে অনলাইনে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদন ফি : আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে টেলিটকের সার্ভিস চার্জসহ আবেদন ফি বাবদ ১১২ টাকা টেলিটক প্রিপেইড নম্বরের মাধ্যমে জমা দিতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে