বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার মাধ্যমে সহকারী শিক্ষক (গ্রন্থাগার ও তথ্যবিজ্ঞান) ও প্রভাষক (গ্রন্থাগার) পদে জনবল নিয়োগ দেবে। এ ব্যাপারে সম্পূরক বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

পদের নাম : সহকারী শিক্ষক (গ্রন্থাগার তথ্যবিজ্ঞান)

শিক্ষা প্রতিষ্ঠানের ধরণ : মাধ্যমিক বিদ্যালয় (ষষ্ঠ থেকে দশম), উচ্চমাধ্যমিক বিদ্যালয় (ষষ্ঠ থেকে দ্বাদশ), উচ্চমাধ্যমিক কলেজ (একাদশ থেকে দ্বাদশ), স্নাতক (পাস) কলেজ (একাদশ থেকে পঞ্চদশ), দাখিল মাদ্রাসা (প্রথম থেকে দশম), আলিম মাদ্রাসা (প্রথম থেকে একাদশ), ফাজিল মাদ্রাসা (প্রথম থেকে পঞ্চদশ), কামিল মাদ্রাসা (প্রথম থেকে সপ্তদশ), এসএসসি (ভোকেশনাল) ইনস্টিটিউট, দাখিল (ভোকেশনাল) মাদ্রাসা, এইচএসসি (ভোকেশনাল) ইনস্টিটিউট, এইচএসসি (ব্যবসায় ব্যবস্থাপনা) কলেজ/ইনস্টিটিউট, ডিপ্লোমা ইন অ্যাগ্রিকালচার ইনস্টিটিউট ও ডিপ্লোমা ইন ফিশারিজ ইনস্টিটিউট।

আবেদনের যোগ্যতা : পদভেদে আবেদনের যোগ্যতা ভিন্ন ভিন্ন।

পদের নাম : প্রভাষক (গ্রন্থাগার)

শিক্ষা প্রতিষ্ঠানের ধরণ : স্নাতক (পাস) কলেজ (একাদশ থেকে পঞ্চদশ), ফাজিল মাদ্রাসা (প্রথম থেকে পঞ্চদশ) ও কামিল মাদ্রাসায় (প্রথম থেকে সপ্তদশ)।

আবেদনের যোগ্যতা : পদভেদে আবেদনের যোগ্যতা ভিন্ন ভিন্ন।

অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ও সময় : ১৭তম (সপ্তদশ) নিবন্ধন পরীক্ষায় অংশ নিতে অনলাইনে ৩১ মার্চ ২০২২, রাত ১২ টার মধ্যে আবেদন করতে হবে।

ফল প্রকাশ : প্রিলিমিনারি টেস্ট, লিখিত পরীক্ষা ও মৌখিক (ভাইভা) পরীক্ষার পরই ফল প্রকাশ করা হবে।

বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন :

http://www.ntrca.gov.bd/sites/default/files/files/ntrca.portal.gov.bd/notices/4942109f_aa74_42f6_ac82_8d9e06bbb2f8/2022-03-03-12-00-a36822335423d399e360d94cc690c524.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে