কৃষি গবেষণা ফাউন্ডেশন সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের উদ্যানতাত্ত্বিক শস্য বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের সংখ্যা : সিনিয়র স্পেশালিস্ট।

পদের সংখ্যা : ১টি।

আবেদন যোগ্যতা : কৃষি বিজ্ঞানের উদ্যানতত্ত্ব শাখায় পিএইচডি ডিগ্রি থাকতে হবে। জাতীয় ও আন্তর্জাতিক বিজ্ঞান জার্নালে কমপক্ষে ১০ টি পাবলিকেশন থাকতে হবে, এরমধ্যে পাঁচটিতে অবশ্যই প্রথম অথোর হিসেবে নাম থাকতে হবে।

অভিজ্ঞতা : জাতীয় ও আন্তর্জাতিক গবেষণা প্রতিষ্ঠানে কৃষি বিজ্ঞানের উদ্যানতত্ত্ব শাখার গবেষণায় কমপক্ষে ২০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। গবেষণা পরিকল্পনা প্রণয়ন, পরিচালনা, গবেষণার অগ্রাধিকার নির্ণয় ও গবেষণা ব্যবস্থাপনায় অভিজ্ঞতা থাকতে হবে।

ইংরেজি ও বাংলা ভাষায় রিপোর্ট তৈরি ও যোগাযোগ পারদর্শী হতে হবে। ফসলের জাত অবমুক্তকরণ, উদ্যানতাত্ত্বিক ফসলের উন্নয়ন সম্পর্কিত নীতি ও এগ্রো বিজনেস এবং বায়োসেফটি নিয়ে কাজের পূর্ব অভিজ্ঞতা থাকতে হবে। আইসিটি ও কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।

আবেদন করার শেষ তারিখ : ২৪ ফেব্রুয়ারি, ২০২২

আবেদন যেভাবে : আগ্রহীদের চেয়ারম্যান, নিয়োগ কমিটি, কৃষি গবেষণা ফাউন্ডেশন, এসআইসি বিল্ডিং, ৪র্থ তলার কক্ষ নং-৪২১, বিএআরসি ক্যাম্পাস, ফার্মগেট ঢাকা-১২২৫ বরাবর দরখাস্ত করতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে