বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ট্যুরিজম বোর্ড পুনঃ নিয়োগ  বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : প্রশাসনিক কর্মকর্তা।

পদের সংখ্যা ১টি।

আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে ২য় শ্রেণির স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কম্পিউটার সংক্রান্ত প্রশিক্ষণ থাকতে হবে। বয়সসীমা ৩০ বছর, তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ৩২ বছর।

বেতন স্কেল ১৬০০০-৩৮৬৪০ টাকা।

পদের নাম : সাঁট-লিপিকার কাম-কম্পিউটার অপারেটর।

পদের সংখ্যা : ৩টি।

আবেদন যোগ্যতা : কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে ২য় শ্রেণির স্নাতক পাস থাকতে হবে। সাঁট-লিপিতে সর্বনিন্ম গতি প্রতি মিনিটে বাংলায় ৫০ এবং ইংরেজিতে ৮০ শব্দ থাকতে হবে। কম্পিউটার ব্যবহারের দক্ষতা থাকতে হবে। বয়সসীমা ৩০ বছর, তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ৩২ বছর।

বেতন স্কেল ১১০০০-২৬৫৯০ টাকা।

পদের নাম : অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক।

পদের সংখ্যা : ২টি।

আবেদনের যোগ্যতা : কমপক্ষে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ থাকতে হবে। কম্পিউটার ব্যবহারের দক্ষতা থাকতে হবে। কম্পিউটার টাইপিংয়ে গতি প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ এবং ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে। বয়সসীমা ৩০ বছর, তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ৩২ বছর।

বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০ টাকা।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে http://btb.teletalk.com.bd এই ঠিকানায় আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ : ২০ জানুয়ারি, ২০২২ তারিখ থেকে আবেদন শুরু। চলবে ১৮ ফেব্রুয়ারি, ২০২২ পর্যন্ত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে