বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিপিডিবি) বাংলাদেশ এবং এনটিপিসি লিমিটেড ভারতের যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি (প্রা.) লিমিটেড (বিআইএফপিসিএল) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: অপারেটর/টেকনিশিয়ান-মেকানিক্যাল।

পদসংখ্যা: ৩৫টি।

যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেকানিক্যাল–সংশ্লিষ্ট ট্রেডে ন্যূনতম এইচএসসি (ভোকেশনাল) অথবা এইচএসসিসহ (বিজ্ঞান) ৩ মাসের সংশ্লিষ্ট ট্রেড সার্টিফিকেট কোর্স। যেকোনো প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ৫ বছর চাকরির অভিজ্ঞতা। তাপ/গ্যাস/তেলভিত্তিক পাওয়ার প্ল্যান্টে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজিতে যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

বয়স: ৪৫ বছর।

মূল বেতন: ২৩,০০০ টাকা।

পদের নাম: অপারেটর/টেকনিশিয়ান-ইলেকট্রিক্যাল।

পদসংখ্যা: ২০টি।

যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল–সংশ্লিষ্ট ট্রেডে ন্যূনতম এইচএসসি (ভোকেশনাল) অথবা এইচএসসিসহ (বিজ্ঞান) ৩ মাসের সংশ্লিষ্ট ট্রেড সার্টিফিকেট কোর্স। যেকোনো প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ৫ বছর চাকরির অভিজ্ঞতা। তাপ/গ্যাস/তেলভিত্তিক পাওয়ার প্ল্যান্টে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজিতে যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

বয়স: ৪৫ বছর।

মূল বেতন: ২৩,০০০ টাকা।

পদের নাম: অপারেটর/টেকনিশিয়ান-আইটি/কম্পিউটার । পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে আইটি/কম্পিউটার–সংশ্লিষ্ট ট্রেডে ন্যূনতম এইচএসসি (ভোকেশনাল) অথবা এইচএসসিসহ (বিজ্ঞান) ৩ মাসের সংশ্লিষ্ট ট্রেড সার্টিফিকেট কোর্স। যেকোনো প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ৫ বছর চাকরির অভিজ্ঞতা। বাংলা ও ইংরেজিতে যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

বয়স: ৪৫ বছর।

মূল বেতন: ২৩,০০০ টাকা।

পদের নাম: ফায়ার ইন্সপেক্টর। 

পদসংখ্যা: ১টি।

যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইনস্টিটিউট থেকে যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতক অথবা ন্যূনতম এইচএসসি/সমমানসহ যেকোনো প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ৫ বছর চাকরির অভিজ্ঞতা। তাপ/গ্যাস/তেলভিত্তিক পাওয়ার প্ল্যান্টে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজিতে যোগাযোগ দক্ষতা থাকতে হবে। কম্পিউটার অ্যাপ্লিকেশন সফটওয়্যারে প্রাথমিক কাজের সক্ষমতা থাকতে হবে।

বয়স: ৪৫ বছর

মূল বেতন: ২৩,০০০ টাকা।

পদের নাম: অপারেটর/টেকনিশিয়ান-আইটি/কম্পিউটার।

পদসংখ্যা: ১টি।

যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে আইটি/কম্পিউটার–সংশ্লিষ্ট ট্রেডে ন্যূনতম এসএসসি (ভোকেশনাল) অথবা এসএসসিসহ (বিজ্ঞান) ৩ মাসের সংশ্লিষ্ট ট্রেড সার্টিফিকেট কোর্স। যেকোনো প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ৫ বছর চাকরির অভিজ্ঞতা। বাংলা ও ইংরেজিতে যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

বয়স: ৩৫ বছর।

মূল বেতন: ১৮,০০০ টাকা।

সাধারণ শর্ত : শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতিয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য হবে না। গ্রেডিং পদ্ধতিতে উত্তীর্ণ প্রার্থীদের সব পর্যায়ে জিপিএ ৫-এর স্কেলে কমপক্ষে ২.০ এবং সিজিপিএ ৪-এর স্কেলে ২.২৫ থাকতে হবে।

আবেদন যেভাবে:  আগ্রহীরা  এ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন ফরম পূরণ করতে হবে।

আবেদন ফি : আবেদন ফি বাবদ ৪০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ৪৮ টাকাসহ মোট ৪৪৮ টাকা অনলাইনে আবেদন ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ৩১ জানুয়ারি ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে