জেনেভাভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভ নিউট্রিশন (গেইন) বাংলাদেশে ‘প্রজেক্ট ম্যানেজার, ডিজিটাইজেশন’ পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রজেক্ট ম্যানেজার, ডিজিটাইজেশন।
পদের সংখ্যা: অনির্ধারিত।
আবেদনের যোগ্যতা: প্রার্থীদের ইনফরমেশন টেকনোলজি (আইটি)/ কম্পিউটার ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ম্যাথমেটিকস/ সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ পরিসংখ্যান/ ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম (এমআইএস) বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। প্রজেক্ট ম্যানেজমেন্ট সনদ ও ফুড ফার্টিফিকেশন, প্রাইভেট সেক্টর, নিউট্রিশন অ্যান্ড হেলথে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। প্রযুক্তি প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। মাইক্রোসফট ওয়ার্ড, পিপিটি, এক্সেল, কিউআর কোড/ মোবাইল ফোন অ্যাপ্লিকেশনে দক্ষ হতে হবে। আন্তর্জাতিক বা সরকারি সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীদের বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বেতন সুযোগ-সুবিধা: বছরে বেতন ১২,৯৮,৮৬০-১৪,৮৫,৬৪০ টাকা (তবে বেতন অভিজ্ঞতার ওপর নির্ভর করবে)। বছরে ৩৭ দিন ছুটি (বার্ষিক ছুটি, সরকারি ছুটি ও অফিস ছুটি), পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবনবিমার সুবিধা দেওয়া হবে।

চাকরির মেয়াদ: দুই বছরের জন্য চুক্তিভিত্তিক (চুক্তির মেয়াদ বাড়তে পারে)।
কর্মস্থল: ঢাকা, বাংলাদেশ।
অনলাইনে আবেদন করার লিংক: আগ্রহী প্রার্থীরা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভ নিউট্রিশনের ওয়েবসাইটের  লিংক :  https://jobs.gainhealth.org/vacancies/804/ থেকে বিস্তারিত জেনে APPLY NOW বাটনে ক্লিক করে আবেদন করতে পারবেন।

অনলাইনে আবেদনের শেষ তারিখ: ১৪ জানুয়ারি ২০২২।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে