স্থানীয় সরকার বিভাগের অধীন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের গাড়ি চালক (ভারী) পদে ৪৭ জনকে নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের কাছ থেকে আবেদনপত্র আহ্বান করা হয়েছে।

পদের নাম : গাড়ি চালক (ভারী)

পদের সংখ্যা : ৪৭টি।

আবেদনের যোগ্যতা : যেকোনো স্বীকৃত বোর্ড থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা অষ্টম শ্রেণি পাস বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। একই সঙ্গে প্রার্থীর বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। ভারী যানবাহন চালানোর বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০/-

বয়সসীমা :  প্রার্থীর বয়স ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধাদের পত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর।

আবেদন ফি : ৫০০ টাকা ব্যাংক ড্রাফটসহ আবেদনপত্র জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ : ১৩ জানুয়ারি, ২০২২।

আবেদনপত্রের সাথে যে সব কাগজপত্র জমা দিতে হবে : আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জাতীয়তা, ধর্ম, জন্ম তারিখ, বয়স, নিজ জেলার নাম, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা এবং স্বাক্ষর থাকতে হবে।

আবেদনপত্রের সাথে নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি, শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা (যদি থাকে) সনদের সত্যায়িত ফটোকপি, ৩ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি জমা দিতে হবে। মুক্তিযোদ্ধা কোটায় প্রার্থীরা আবেদন করলে, মুক্তিযোদ্ধা সনদ জমা দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : সচিব, ঢাকা উত্তর সিটি করপোরেশন, গুলশান সেন্টার পয়েন্ট, প্লট-২৩-২৬, রোড- গুলশান-২, ঢাকা বরাবরে আবেদনপত্র পাঠাতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে