কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়ের অধীন জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী (নেকটার), বগুড়ার রাজস্ব খাতের (অস্থায়ী/স্থায়ী) ১১ ধরনের পদে  ১৫ জনকে নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকের কাছ থেকে আবেদনপত্র আহ্বান করা হয়েছে।

পদের নাম: ইন্সট্রাক্টর।

পদের সংখ্যা: ২টি।

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স, কম্পিউটার ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বা কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইনফরমেশন টেকনোলজিতে ১ম শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক বা সমমানের ডিগ্রি। সরকারি বা আধা-সরকারি বা স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে সহকারী ইন্সট্রাক্টর বা সহকারী প্রশিক্ষক পদে ৪ বছরের চাকুরির অভিজ্ঞতা এবং তথ্য প্রযুক্তি যেকোনো বিষয়ে অন্যূন ১টি গবেষণামূলক প্রকাশনা থাকতে হবে।

বেতন স্কেল: ২৯০০০-৬৩৪১০/-

বয়সসীমা: ৩৫ বছর।

পদের নাম: প্রশিক্ষক (আইসিটি)।

পদের সংখ্যা: ১টি।

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স, কম্পিউটার ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বা কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইনফরমেশন টেকনোলজিতে ১ম শ্রেণি বা সমমানের সিজিপিএসহ ৪ বছর মেয়াদী স্নাতক বা সমমানের ডিগ্রী এবং সংশ্লিষ্ট  ক্ষেত্রে ৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল: ২৯০০০-৬৩৪১০/-

বয়সসীমা: ৩৫ বছর।

পদের নাম: সহকারী ইন্সট্রাক্টর।

পদের সংখ্যা: ৩টি।

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ২য় শ্রেনী বা সমমানের সিজিপিএসহ কম্পিউটার সায়েন্স, কম্পিউটার ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইনফরমেশন টেকনোলজিতে ৪ বছর মেয়াদী স্নাতক বা সমমানের ডিগ্রি। কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ১ম শ্রেণী বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রী অথবা ২য় শ্রেণী বা সমমানের সিজিপিএসহ স্নাতক (সম্মান) সহ ২য় শ্রেণী বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রী এবং কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার বিজ্ঞানে অন্যূন ১ বছরের ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে।

বেতন স্কেল: ২২০০০-৫৩০৬০/-

পদের নাম: মেডিকেল অফিসার।

পদের সংখ্যা: ১টি।

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা: এমবিবিএস ডিগ্রী।

বেতন স্কেল: ২২০০০-৫৩০৬০/-

বয়সসীমা: ৩২ বছর।

পদের নাম: ভেহিক্যাল সুপারভাইজার।

পদের সংখ্যা: ১টি।

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএসহ এইচএসসি (ভোকেশনাল ইন অটোমোটিভ) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণসহ স্নাতক বা সমমানের ডিগ্রী এবং যানবাহন রক্ষণাবেক্ষণ কাজে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতাসহ কম্পিউটার পরিচালনায় দক্ষ থাকতে হবে।

বেতন স্কেল: ১২৫০০-৩০২৩০/-

বয়সসীমা: ৩০ বছর।

পদের নাম: কম্পিউটার অপারেটর।

পদের সংখ্যা: ২টি।

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি; এবং কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতিসহ সংশ্লিষ্ট বিষয়ে Standard Aptitude Test এ উত্তীর্ণ হতে হবে।

বেতন স্কেল: ১১০০০-২৬৫৯০/-

বয়সসীমা: ৩০ বছর।

পদের নাম: আর্টিস্ট-কাম-ক্যামেরাম্যান।

পদের সংখ্যা: ১টি।

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণসহ কোনো স্বীকৃত ফটোগ্রাফ প্রশিক্ষণ প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষাণপ্রাপ্তসহ সংশ্লিষ্ট কাজে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা এবং কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।

বেতন স্কেল: ৯৭০০-২৩৪৯০/-

বয়সসীমা: ৩০ বছর।

পদের নাম: কম্পিউটার মুদ্রাক্ষরিক।

পদের সংখ্যা: ১টি।

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ; কম্পিউটার ব্যবহারে দক্ষতা এবং কম্পিউটার ব্যবহার সংক্রান্ত ওয়ার্ড প্রসেসিং ডাটা এন্ট্রি ও টাইপিংয়ে সর্বনিম্ন গতি বাংলায় প্রতি মিনিটে ২০ শব্দ, ইংরেজিতে প্রতি মিনিটে ২০ শব্দ থাকতে হবে।

বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০/-

বয়সসীমা: ৩০ বছর।

পদের নাম: রেজিস্ট্রেশন সহকারী।

পদের সংখ্যা: ১টি।

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণসহ কম্পিউটার পরিচালনায় দক্ষ থাকতে হবে।

বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০/-

বয়সসীমা: ৩০ বছর।

পদের নাম: সহকারী বাবুর্চি।

পদের সংখ্যা: ১টি।

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণী বা জুনিয়র স্কুল সাটিফিকেট (জেএসসি) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল: ৮২৫০-২০০১০/-

বয়সসীমা: ৩০ বছর।

পদের নাম: কুক-কাম-বেয়ারার।

পদের সংখ্যা: ১টি।

আবেদনের যোগ্যতা ও অভিজ্ঞতা: কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণী বা জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণসহ রান্না ও পরিবেশন কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল: ৮২৫০-২০০১০/-

বয়সসীমা: ৩০ বছর।

অনলাইনে আবেদনপত্র পূরণ করার ঠিকানা : আগ্রহী প্রার্থীরা http://nactar.teletalk.com.bd ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

অনলাইনে আবেদনপত্র জমাদানের শুরুর তারিখ ও সময়: ২০ ডিসেম্বর ২০২১, সকাল ১০টা থেকে।

অনলাইনে আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ২০ জানুয়ারি ২০২২, বিকেল ৫টা পর্যন্ত।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে