মাওলানা  ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদি স্নাতক (ইঞ্জি./সম্মান), বিবিএ ও ৫ বছর মেয়াদি বি ফার্ম প্রফেশনাল প্রোগ্রামে GST গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষার ফলাফলপ্রাপ্ত শিক্ষার্থীদের কাছ থেকে প্রথম বর্ষ প্রথম সেমিস্টারে ভর্তির জন্য অনলাইনে আবেদন আহ্বান করা হয়েছে। অনলাইনে ভর্তির আবেদনের লিংক ও অন্যান্য নির্দেশনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ( ww.mbstu.ac.bd) পাওয়া যাবে এবং সরাসরি mbstu-admission.net ওয়েবসাইটেও আবেদন করা যাবে।

আবেদনের সময়সীমা: আজ (১১ ডিসেম্বর ২০২১) সকাল ১০ টা থেকে ৩১ ডিসেম্বর ২০২১ রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত (যেকোনো দিন যেকোনো সময়)।

জরুরি তথ্য :  GST গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী প্রত্যেক শিক্ষার্থী শুধু একটি আবেদনের মাধ্যমেই এ বিশ্ববিদ্যালয়ে নিজস্ব ইউনিট ছাড়াও অন্য ইউনিটে ভর্তির জন্য আবেদন করতে পারবেন।

আবেদন ফি : আবেদন ফি বাবদ ৬০০ টাকা বিকাশ/ রকেট/নগদ/ DBBL পেমেন্ট গেটওয়ের মাধ্যমে জমা দেওয়া যাবে।

মেধা তালিকা প্রকাশ: আবেদনকারীর GST গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষায় প্রাপ্ত নম্বর, এসএসসি/সমমান পরীক্ষায় প্রাপ্ত জিপিএ থেকে ৪০% (চতুর্থ বিষয়সহ) ও এইচএসসি/সমমান পরীক্ষায় প্রাপ্ত জিপিএ থেকে ৬০% (চতুর্থ বিষয়সহ) গণনা করে বিভাগসমূহের নির্ধারিত শর্তসমূহের ভিত্তিতে মেধা তালিকা প্রকাশ করা হবে।

কোটা : মুক্তিযোদ্ধা/উপজাতি/পোষ্য কোটা বিভাগভিত্তিক এবং বিকেএসপি কোটা অনুষদভিত্তিক বিধিমোতাবেক সংরক্ষণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে