বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেলের কার্যালয় এবং এর আওতাধীন ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্ট একাডেমিসহ অন্যান্য অডিট অধিদপ্তরগুলোর অডিটরের ৩০৯টি শূন্য পদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে গত ২২ অক্টোবর অনুষ্ঠিত এমসিকিউ প্রিলিমিনারি পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্য থেকে সাময়িকভাবে নির্বাচিত ৪ হাজার ৮৩৪ জন প্রার্থীর লিখিত পরীক্ষা ১৭ ডিসেম্বর (শুক্রবার) বেলা তিনটা থেকে বিকেল চারটা পর্যন্ত ইডেন মহিলা কলেজ, ঢাকায় অনুষ্ঠিত হবে।

শুক্রবার (১০ ডিসেম্বর) বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেলের কার্যালয় থেকে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীর নামে নতুন কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। এমসিকিউ পরীক্ষার প্রবেশপত্র লিখিত ও মৌখিক পরীক্ষায় ব্যবহৃত হবে।

কোনো প্রার্থীর প্রবেশপত্র হারিয়ে গেলে/ নষ্ট হলে/ চুরি হয়ে গেলে বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেলের কার্যালয়ের ওয়েবসাইট (www.cag.org.bd) ও টেলিটকের ওয়েবসাইট (http://ocag.teletalk.com.bd) থেকে পুনরায় ডাউনলোড করতে পারবেন।

পরীক্ষার্থীদের সামাজিক দূরত্ব বজায় রেখে সারিবদ্ধভাবে কেন্দ্রে প্রবেশ এবং তল্লাশি কার্যক্রমসম্পন্ন করার সুবিধার্থে পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে। কোনো প্রার্থী পরীক্ষা শুরুর পর কোনোভাবেই পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে পারবেন না। প্রবেশপত্র ছাড়া অন্য কোনো কাগজপত্র, বই-পুস্তক, মানিব্যাগ, স্মার্ট ওয়াচ, মুঠোফোন, ক্যালকুলেটর বা অন্য কোনো ইলেকট্রনিক যন্ত্র পরীক্ষাকেন্দ্রে আনা সম্পূর্ণ নিষিদ্ধ। মাস্ক পরা ছাড়া পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করা যাবে না।

বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন :

https://cag.org.bd/storage/app/uploads/public/61b/20d/218/61b20d218e022807476582.pdf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে