২০২১ শিক্ষাবর্ষে  সরকারি ও বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের (ষষ্ঠ থেকে নবম শ্রেণি) বার্ষিক ও প্রাক্‌-নির্বাচনী পরীক্ষার ফলাফল আগামী ১০ ডিসেম্বরের মধ্যে প্রকাশ করার জন্য সংশ্লিষ্ট সব বিদ্যালয়কে নির্দেশ দিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি)।

গত বৃহস্পতিবার (১৮ নভেম্বর) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে দেওয়া মাউশির মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২০২২ শিক্ষাবর্ষে সরকারি ও বেসরকারি (মহানগর ও জেলা পর্যায়) মাধ্যমিক বিদ্যালয়ে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত অনলাইন লটারির মাধ্যমে শিক্ষার্থী ভর্তির জন্য ২৫ নভেম্বর থেকে আগামী ৮ ডিসেম্বর পর্যন্ত ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীদের কাছ থেকে আবেদন ফরম সংগ্রহ করা হবে। আগামী ১৫ ডিসেম্বর সরকারি মাধ্যমিক বিদ্যালয় ও ১৯ ডিসেম্বর বেসরকারি (মহানগর ও জেলা পর্যায়) মাধ্যমিক বিদ্যালয়ের ২০২১ আবেদনকৃত শিক্ষার্থীদের অনলাইন লটারির দিন ধার্য রয়েছে। এ কারণে সব সরকারি ও বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বার্ষিক ও প্রাক্‌-নির্বাচনী পরীক্ষার ফলাফল আগামী ১০ ডিসেম্বর ২০২১ তারিখের মধ্যে প্রকাশ করার জন্য সংশ্লিষ্ট সব বিদ্যালয়কে অনুরোধ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে