ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত রাজধানীর সরকারি সাতটি কলেজের স্নাতক শ্রেণির কলা ও সমাজিক বিজ্ঞান অনুষদের ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। পরীক্ষায় পাসের হার ৬৭.৯ শতাংশ।

বুধবার (১৭ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে আনুষ্ঠানিকভাবে ফল প্রকাশ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আক্তারুজ্জামান।

জানা গেছে, ঢাবি অধিভুক্ত রাজধানীর সরকারি সাতটি কলেজে এ বছর কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষা দিতে আবেদন করে ৩০ হাজার ৮২৮ জন। সাতটি কলেজে ১১ হাজার ৯০৫টি সিটের বিপরীতে পরীক্ষায় অংশ নিয়েছেন ২১ হাজার ১৩২ জন। অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের মধ্য থেকে পাস করেছেন ১৪ হাজার ৩৮২ জন।

কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষায় দেওয়া শিক্ষার্থীরা তার এইচএসসির পরীক্ষার রোল নম্বর, বোর্ডের নাম, পাসের সন এবং এসএসসির পরীক্ষার রোল নম্বরের মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট-  https://cutt.ly/wEjvGJE এ লগইন করে ফল দেখতে পারবেন।

এছাড়াও রবি, এয়ারটেল, বাংলালিংক অথবা টেলিটক নম্বর থেকে DU CHM <roll no> টাইপ করে ১৬৩২১ নম্বরে সেন্ড করে ফিরতি এসএমএসে পরীক্ষার্থীরা ফল জানতে পারবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে