ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ এন্ড হসপিটাল লিমিটেডে নিচের পদগুলোতে নিয়োগের জন্য বাংলাদেশী স্থায়ী নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

পদের নাম: অধ্যাপক (মেডিসিন, ফরেন্সিক মেডিসিন,  ই.এন.টি, ডার্মাটোলজি, এনেসথেসিওলজি)।

পদের সংখ্যা: ৫টি (প্রতিটি বিভাগের ১জন করে)।

আবেদনের যোগ্যতা: স্বীকৃত মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রীসহ BM&DC কর্তৃক রেজিস্ট্রেশন প্রাপ্ত। সংশ্লিষ্ট বিষয়ে BM&DC স্বীকৃত স্নাতকোত্তর ডিগ্রি (এফসিপিএস/এমডি/এমএস/এম ফিল অথবা সমমান)।

অধ্যাপক হিসাবে নূন্যতম ২ বছরের অভিজ্ঞতা ও স্বীকৃত মেডিকেল জার্নালে নূন্যতম ১০টি প্রকাশনা থাকতে হবে।

পদের নাম: সহযোগী অধ্যাপক (ফরেন্সিক মেডিসিন, ফার্মাকোলজি, সার্জারী, ই.এন.টি, অবস: এন্ড গাহনী, ডার্মাটোলজি)।

পদের সংখ্যা: ৬টি (প্রতিটি বিভাগের ১জন করে)।

আবেদনের যোগ্যতা: স্বীকৃত মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রীসহ BM&DC কর্তৃক রেজিস্ট্রেশন প্রাপ্ত। সংশ্লিষ্ট বিষয়ে BM&DC স্বীকৃত স্নাতকোত্তর ডিগ্রি (এফসিপিএস/এমডি/এম এস/এম ফিল অথবা সমমান)।

অধ্যাপক হিসাবে নূন্যতম ২ বছরের অভিজ্ঞতা ও স্বীকৃত মেডিকেল জার্নালে নূন্যতম ৫টি প্রকাশনা থাকতে হবে।

পদের নাম: সহযোগী অধ্যাপক (প্যাথলজি, মাইক্রোবায়োলজি, মেডিসিন, সার্জারী, ই.এন.টি, অবস: এন্ড গাইনী, ডার্মাটোলজি, ট্রান্সপিউশন মেডিসিন)

পদের সংখ্যা: ৮টি (প্রতিটি বিভাগের ১জন করে)।

আবেদনের যোগ্যতা: স্বীকৃত মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রীসহ BM&DC কর্তৃক রেজিস্ট্রেশন প্রাপ্ত। সংশ্লিষ্ট বিষয়ে BM&DC স্বীকৃত স্নাতকোত্তর ডিগ্রি (এফসিপিএস/এমডি/এম এস/এম ফিল অথবা সমমান)।

অধ্যাপক হিসাবে নূন্যতম ২ বছরের অভিজ্ঞতা ও স্বীকৃত মেডিকেল জার্নালে  প্রকাশনা থাকলে অগ্রাধিকার দেয়া হবে।

পদের নাম: রেসিডেন্ট ফিজিশিয়ান (আর.পি) (মেডিসিন)।

পদের সংখ্যা: ১টি।

আবেদনের যোগ্যতা: স্বীকৃত মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রীসহ BM&DC কর্তৃক রেজিস্ট্রেশন প্রাপ্ত। সংশ্লিষ্ট বিষয়ে BM&DC স্বীকৃত স্নাতকোত্তর ডিগ্রি (এফসিপিএস/এমডি অথবা সমমান)। রেসিডেন্ট ফিজিশিয়ান (আর.পি) হিসাবে নূন্যতম ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম: রেসিডেন্ট সার্জন (আর.এস) (সার্জারী, অবস: এন্ড গাইনী)।

পদের সংখ্যা: ২টি।

আবেদনের যোগ্যতা: স্বীকৃত মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রীসহ BM&DC কর্তৃক রেজিস্ট্রেশন প্রাপ্ত। সংশ্লিষ্ট বিষয়ে BM&DC স্বীকৃত স্নাতকোত্তর ডিগ্রি (এফসিপিএস/এমএস অথবা সমমান)। রেসিডেন্ট সার্জন (আর.এস) হিসাবে নূন্যতম ২ বছরের অভিজ্ঞতা অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম: রেজিস্ট্রার (অবস: এন্ড গাইনী)।

পদের সংখ্যা: ১টি।

আবেদনের যোগ্যতা: স্বীকৃত মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রীসহ BM&DC কর্তৃক রেজিস্ট্রেশন প্রাপ্ত। সংশ্লিষ্ট বিষয়ে ডিজিও/এমসিপিএস অথবা সমমান। এফসিপিএস বা এমএস রেসিডেন্সি ট্রেনিং সম্পন্নকারীরাও আবেদন করতে পারবেন। রেজিস্ট্রার/মেডিকেল অফিসার হিসেবে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

পদের নাম: লেকচারার (এনাটমি-৩টি, মাইক্রোবায়োলজি-১টি, কমিউনিটি মেডিসিন-১টি, প্যাথলজি-১টি)।

পদের সংখ্যা: ৫টি।

আবেদনের যোগ্যতা: স্বীকৃত মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রীসহ BM&DC কর্তৃক রেজিস্ট্রেশন প্রাপ্ত।

লেকচারার হিসেবে নূন্যতম ২ বছরের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

পদের নাম: ল্যাব টেকনোলজিস্ট (প্যাথলজি, মাইক্রোবায়োলজি)।

পদের সংখ্যা: ৩টি।

আবেদনের যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সনদপ্রাপ্ত এবং স্টেট মেডিক্যাল ফ্যাকাল্টি কর্তৃক রেজিস্ট্রেশনপ্রাপ্ত ৩ বছর মেয়াদি ডিপ্লোমা/বিএসসি অথবা সমমান। ল্যাব টেকনোলজিস্ট হিসেবে মেডিকেল কলেজে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ : ২৩ নভেম্বর ২০২১।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : আবেদনপত্র অধ্যক্ষ, ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ এন্ড হসপিটাল লি., ১২/৩, নিউ সার্কুলার রোড, মালিবাগ, ঢাকা-১২১৭ বরাবরে  ডাকযোগে বা সরাসরি পাঠাতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে