ডিএপি ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড (ডিএপিএফসিএল) রাঙ্গাদিয়া, আনোয়ারা, চট্টগ্রামে নিচের শুন্য পদে ২৬ জনকে নিয়োগ দেয়ার জন্য বাংলাদেশের স্থায়ী নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

পদের নাম : গাড়িচালক(ভারী)।

পদের সংখ্যা : ৪টি।

আবেদন যোগ্যতা : অষ্টম শ্রেণী পাস। ভারী গাড়ি চালানোর লাইসেন্সসহ ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল :  ৯,৭০০-২৩,৪৯০/-

পদের নাম : গাড়িচালক (হালকা)।

পদের সংখ্যা : ২টি।

আবেদন যোগ্যতা : অষ্টম শ্রেণী পাস। হালকা গাড়ি চালানোর লাইসেন্সসহ ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল : ৯,৩০০-২২,৪৯০/-

পদের নাম: নিরাপত্তা প্রহরী।

পদের সংখ্যা : ২০টি।

আবেদন যোগ্যতা : এসএসসি পাস। সেনাবাহিনী বা পুলিশ বাহনী বা আনসার বাহিনীতে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। আনসার বাহিনীর সদস্যদের ক্ষেত্রে রানিং সিসিসহ অভিজ্ঞতাসম্পন্ন আনসার বাহিনীর সদস্যরা অগ্রাধিকার পাবেন।

বেতন স্কেল : ৮,২৫০-২০,০১০/-

বয়সসীমা : ২৫ মার্চ ২০২০ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে শারীরিক প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। নিরাপত্তা প্রহরী পদে সেনা/পুলিশ/আনসার বাহিনীর অভিজ্ঞতাসহ প্রার্থীর সর্বোচ্চ বয়সসীমা ৪০ বছর।

আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ: ২১ নভেম্বর ২০২১।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা ও আবেদনপত্রের সাথে যে সব কাগজপত্র জমা দিতে হবে : প্রার্থীকে সাদা কাগজে আবেদন করতে হবে। আবেদনপত্রের সাথে ৩ কপি পাসপোর্ট সাইজের ছবি, সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্র, নাগরিকত্ব সনদপত্রের সত্যয়িত ফটোকপি, অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনীর সদস্যদের আবেদনের সাথে ডিসচার্জ বুক/খালাসি বইয়ের সত্যায়িত কপি ও ২০০ টাকার ব্যাংক ড্রাফট অথবা পে-অর্ডারসহ আবেদনপত্র ব্যবস্থাপনা পরিচালক, ডিএপিএফসিএল, রাঙ্গাদিয়া, আনোয়ারা, চট্টগ্রাম বরাবরে পাঠাতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে