বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতাধীন বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর এবং সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার (আইটি)-এর ১৯৫ জনকে নিয়োগ/প্যানেল প্রস্তুতির জন্য আগ্রহী বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে অনলাইনে মাধ্যমে দরখান্ত আহ্বান করা হয়েছে।

পদের নাম : সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর।

পদের সংখ্যা : ১৮৮টি।

আবেদনের যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিজিপিএ-৪ স্কেলের মধ্যে ন্যূনতম সিজিপিএ-৩সহ ৪ বছর  মেয়াদী স্নাতক ডিগ্রি। এসএসসি এবং এইচএসসি অথবা সমমানের পরীক্ষায় জিপিএ-৫এর মধ্যে ন্যূনতম জিপিএ-৪ অথবা সিজিপিএ-৪ স্কেলের মধ্যে ন্যূনতম সিজিপিএ-৩.২৫ থাকতে হবে। কম্পিউটারে পারদর্শী হতে হবে।

বেতন স্কেল : চুক্তিকালীন নির্ধারিত বেতন ২৬১০০ টাকা। চুক্তির মেয়াদান্তে নিয়মিত হলে পবিস বেতন কাঠামো অনুযায়ী ২৭১৮০ টাকা স্কেলে বেতন নির্ধারিত হবে।

পদের নাম : সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার (আইটি)।

পদের সংখ্যা : ৭টি।

আবেদনের যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেকনোলজি/ কম্পিউটার টেকনোলজি বিষয়ে সিজিপিএ-৪ স্কেলের মধ্যে ন্যূনতম সিজিপিএ-৩সহ ৪ বছর  মেয়াদী ডিপ্লোমা ডিগ্রি। এসএসসি এবং এইচএসসি অথবা সমমানের পরীক্ষায় জিপিএ-৫এর মধ্যে ন্যূনতম জিপিএ-৪ থাকতে হবে।

বেতন স্কেল :  অন-প্রবেশন কালীন নির্ধারিত বেতন ২৯৬০০ টাকা। অন-প্রবেশন মেয়াদান্তে নিয়মিত হলে পবিস বেতন কাঠামো অনুযায়ী ৩০৭৯০ টাকা স্কেলে বেতন নির্ধারিত হবে।

বয়সসীমা : ২৫ মার্চ ২০২০ তারিখে আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ১৮ থেকে ৩২ বছর হতে হবে।

আবেদন ফি জমা দেয়া : আবেদন ফরম পূরণের ৭২ ঘণ্টার মধ্যে উপরোক্ত পদগুলোর জন্য ১১২ টাকা টেলিটক প্রি-পেইড মোবাইল ফোনের মাধ্যমে জমা দিতে হবে।

অনলাইনে আবেদন করার ঠিকানা :  আগ্রহী প্রার্থীরা http://brebhr.teletalk.com.bd এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন আবেদন ফরম পূরণ করে রেজিস্ট্রেশন কার্যক্রম শেষ করতে পারবেন।

অনলাইনে আবেদনপত্র পূরণ ও ফি জমা দেয়ার শুরুর তারিখ ও সময় : ২৬ অক্টোবর ২০২১, সকাল ১০টা থেকে।

অনলাইনে আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ ও সময় : ১১ নভেম্বর ২০২১, বিকাল ৫টা পর্যন্ত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে