১৫টি সরকারি চাকরির নিয়োগ পরীক্ষা আগামী ২২ অক্টোবর অনুষ্ঠিত হবে। যে ১৫টি সরকারি প্রতিষ্ঠানের নিয়োগ পরীক্ষার অনুষ্ঠিত হবে, সেগুলো হলো- অর্থ মন্ত্রণালয়, শিল্প মন্ত্রণালয়, কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল কার্যালয়, পদ্মা অয়েল কোম্পানি, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগ, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক), মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর, স্থাপত্য অধিদপ্তর, বাংলাদেশ ব্যাংক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ, বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র, বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো, স্থানীয় সরকার বিভাগ এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

এর মধ্যে পদ্মা অয়েল কোম্পানির পরীক্ষা অনুষ্ঠিত হবে চট্টগ্রামে। বাকিগুলোর পরীক্ষা হবে ঢাকায়। এই ১৫টি সরকারি প্রতিষ্ঠানের মধ্যে ১৪টি সরকারি চাকরির লিখিত পরীক্ষা হবে। একটির মৌখিক পরীক্ষা হবে।

সূচি অনুযায়ী, ২২ অক্টোবর (শুক্রবার) বাংলাদেশ ব্যাংক, স্থাপত্য অধিদপ্তর, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, শিল্প মন্ত্রণালয়, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ও বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর পরীক্ষা সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। সেতু বিভাগ ও স্থানীয় সরকার বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হবে বেলা ১১টায়। কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল কার্যালয়, বেবিচক, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর, অর্থ মন্ত্রণালয় ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পরীক্ষা অনুষ্ঠিত হবে বেলা ৩টায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে