অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের আওতাধীন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষে ৭ ধরনের পদে ৫২ জনকে নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

পদের নাম: সহকারী পরিচালক।

পদের সংখ্যা: ১০টি।
আবেদনের যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে আইন, গণিত, পরিসংখ্যান, অর্থনীতি, ব্যবসায় প্রশাসন, ব্যাংকিং অ্যান্ড ইন্স্যুরেন্স বিষয়ে ৪ বছর মেয়াদী দ্বিতীয় শ্রেণী বা সমমানের সিজিপিএসহ স্নাতক (সম্মান) বা  প্রথম শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০/-

পদের নাম: নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেটর।

পদের সংখ্যা: ১টি।
আবেদনের যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান বা কম্পিউটার প্রকৌশলে ৪ বছর মেয়াদী দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক (সম্মান) ডিগ্রি।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০/-

পদের নাম: কর্মকর্তা।

পদের সংখ্যা: ২২টি।
আবেদনের যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনো বিষয়ে ৪ বছর মেয়াদী দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক (সম্মান) ডিগ্রি/ প্রথম শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি।
বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০/-

পদের নাম: প্রোগ্রাম অপারেটর।

পদের সংখ্যা: ৩টি।
আবেদনের যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিষয়ে ৪ বছর মেয়াদী ডিপ্লোমা ডিগ্রি।
বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০/-

পদের নাম: চেয়ারম্যান সদস্যদের সহকারী।

পদের সংখ্যা: ৫টি।
আবেদনের যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক/ সমমানের ডিগ্রি এবং কম্পিউটারে দক্ষতা থাকতে হবে।
বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০/-

পদের নাম: প্রোগ্রামার।

পদের সংখ্যা: ১টি।
আবেদনের যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিষয়ে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ ৪ বছর মেয়াদী স্নাতক বা সমমানের ডিগ্রি এবং ৪ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০/-

পদের নাম: কম্পিউটার অপারেটর।

পদের সংখ্যা: ১০টি।
আবেদনের যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি। কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতিসহ সংশ্লিষ্ট বিষয়ে গৃহীত লিখিত ও স্টান্ডার্ড অ্যাপটিচুড টেস্টে উত্তীর্ণ হতে হবে।
বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০/-

 অনলাইনে আবেদন করার ঠিকানা :  আগ্রহী প্রার্থীদের http://idra.teletalk.com.bd এ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

অনলাইনে আবেদনপত্র জমা দেয়ার শুরুর তারিখ ও সময় : ১৭ অক্টোবর ২০২১, সকাল ১০টা থেকে।

অনলাইনে আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ ও সময় : ৬ নভেম্বর ২০২১,সন্ধ্যা ৬টা পর্যন্ত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে