জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দুটি বিভাগ ও একটি ইনস্টিটিউটে ১০ জন প্রভাষক ও একজন সহকারী অধ্যাপক নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি

পদের নাম : সহকারী অধ্যাপক (স্থায়ী)।

পদের সংখ্যা : ১টি।

আবেদনের যোগ্যতা : প্রার্থীদের এসএসসি ও এইচএসসি উভয় ক্ষেত্রে সনাতন পদ্ধতিতে প্রথম বিভাগ ও গ্রেডিং পদ্ধতিতে বিজ্ঞান শাখায় জিপিএ ৫-এর স্কেলে ৪.২৫ থাকতে হবে। আবেদনকারীদের ইনফরমেশন টেকনোলজি বিষয়ে স্নাতক (সম্মান)/সমমান ও স্নাতকোত্তর/সমমান উভয় পরীক্ষায় সনাতন পদ্ধতিতে প্রথম শ্রেণি এবং গ্রেডিং পদ্ধতিতে জিপিএ ৪-এর স্কেলে ৩.৬০ থাকতে হবে। এবং  ডিগ্রি, অনার্স পর্যায়ে ৪ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা অথবা পোস্ট গ্র্যাজুয়েট পর্যায়ে প্রভাষক হিসেবে ২ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা  এবং স্বীকৃত জার্নালে উচ্চমানের প্রকাশনা থাকতে হবে।  অথবা এমফিল বা সমমানের ডিগ্রি এবং প্রভাষক হিসেবে ২ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা  এবং স্বীকৃত জার্নালে উচ্চমানের প্রকাশনা থাকতে হবে। অথবা পিএইচডি বা সমমানের ডিগ্রি থাকতে হবে।

বেতন স্কেল : ৩৫,৫০০-৬৭,০১০/-

পদের নাম : প্রভাষক (অস্থায়ী)।
পদের সংখ্যা :
২টি।

আবেদনের যোগ্যতা : প্রার্থীদের এসএসসি ও এইচএসসি উভয় ক্ষেত্রে সনাতন পদ্ধতিতে প্রথম বিভাগ ও গ্রেডিং পদ্ধতিতে বিজ্ঞান শাখায় জিপিএ ৫-এর স্কেলে ৪.২৫ থাকতে হবে। আবেদনকারীদের ইনফরমেশন টেকনোলজি বিষয়ে স্নাতক (সম্মান)/সমমান ও স্নাতকোত্তর/সমমান উভয় পরীক্ষায় সনাতন পদ্ধতিতে প্রথম শ্রেণি এবং গ্রেডিং পদ্ধতিতে জিপিএ ৪-এর স্কেলে ৩.৬০ থাকতে হবে।

বেতন স্কেল : ২২,০০০-৫৩,০৬০/-

ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগ

পদের নাম : প্রভাষক (স্থায়ী)।
পদের সংখ্যা :
২টি।

আবেদনের যোগ্যতা : প্রার্থীদের এসএসসি ও এইচএসসি উভয় ক্ষেত্রে সনাতন পদ্ধতিতে প্রথম বিভাগ ও গ্রেডিং পদ্ধতিতে বিজ্ঞান শাখায় জিপিএ ৫-এর স্কেলে ৪.২৫ থাকতে হবে। আবেদনকারীদের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিষয়ে স্নাতক (সম্মান)/সমমান ও স্নাতকোত্তর/সমমান উভয় পরীক্ষায় সনাতন পদ্ধতিতে প্রথম শ্রেণি এবং গ্রেডিং পদ্ধতিতে জিপিএ ৪-এর স্কেলে ৩.৬০ থাকতে হবে।

বেতন স্কেল : ২২,০০০-৫৩,০৬০/-

পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগ

পদের নাম : প্রভাষক (স্থায়ী)।
পদের সংখ্যা :
৩টি।

পদের নাম : প্রভাষক (অস্থায়ী)।
পদের সংখ্যা :
৩টি।

আবেদনের যোগ্যতা : প্রার্থীদের এসএসসি ও এইচএসসি উভয় ক্ষেত্রে সনাতন পদ্ধতিতে প্রথম বিভাগ ও গ্রেডিং পদ্ধতিতে বিজ্ঞান শাখায় জিপিএ ৫-এর স্কেলে ৪.২৫ থাকতে হবে। আবেদনকারীদের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস, পরিসংখ্যান, নৃবিজ্ঞান বিষয়ে স্নাতক (সম্মান)/সমমান ও স্নাতকোত্তর/সমমান উভয় পরীক্ষায় সনাতন পদ্ধতিতে প্রথম শ্রেণি এবং গ্রেডিং পদ্ধতিতে জিপিএ ৪-এর স্কেলে ৩.৬০ থাকতে হবে।

বেতন স্কেল : ২২,০০০-৫৩,০৬০/-

অনলাইনে আবেদন ফরম সংগ্রহ করার ঠিকানা : প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। প্রার্থীরা আবেদনের নির্ধারিত ফরম https://www.juniv.edu.bd এই ওয়েবসাইট থেকেও সংগ্রহ করতে পারবেন।

অনলাইনে আবেদনের শেষ তারিখ: ২৬ অক্টোবর ২০২১।

আবেদনের সাথে ‍যে সব কাগজপত্র জমা দিতে হবে : ৭ সেট

আবেদনের প্রতি সেটের সাথে শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, নম্বরপত্র, গবেষণামূলক প্রকাশনার কপি ও অভিজ্ঞতার প্রমাণপত্রের সত্যায়িত অনুলিপি জমা দিতে হবে। দরখাস্তের সাথে ২ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি এবং রেজিস্ট্রারের অনুকূলে অগ্রণী ব্যাংকের যেকোনো শাখা থেকে ৬০০ টাকার ব্যাংক ড্রাফট অথবা অগ্রণী ব্যাংকের জাবি শাখার সি.ডি.-৬৮ একাউন্টে ৬০০ টাকা জমা দেয়ার রশিদ সংযুক্ত করতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে