পদের নাম: উপাধ্যক্ষ (মেডিকেল কলেজ)

আবেদনের যোগ্যতা: এমবিবিএস এবং এমফিল/এমডি/এমএস/এফসিপিএস ডিগ্রি। পিএইচডি (অগ্রাধিকারযোগ্য) ডিগ্রি। অধ্যাপক এবং একাডেমিক কাজে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা :  সর্বোচ্চ ৫৫ বছর। (পূর্বে আবেদনকারীর নতুন করে আবেদনের প্রয়োজন নেই।)

পদের নাম: উপ-পরিচালক (মেডিকেল কলেজ হাসপাতাল)।

আবেদনের যোগ্যতা: এমবিবিএস এবং MPH (HSMP/HM) /Mphill ডিগ্রি। ২৫০ শয্যা হাসপাতালের সহকারী পরিচালক পদে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম: সহকারী পরিচালক (মেডিকেল কলেজ হাসপাতাল)

আবেদনের যোগ্যতা: এমবিবিএস এবং  MPH (HSMP/HM) /Mphil ডিগ্রি। হাসপাতাল পরিচালনায় এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম: সহকারী পরিচালক (মার্কেটিং ও জনসংযোগ) (মেডিকেল কলেজ হাসপাতাল)

আবেদনের যোগ্যতা: এমবিবিএস এবং MPH (HSMP/HM) /Mphil ডিগ্রি। হাসপাতালের Marketing & Public Relations বিষয়ে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম: অধ্যাপক (কমিউনিটি মেডিসিন, ফরেনসিক মেডিসিন, ইন্টারনাল মেডিসিন, সার্জারি, প্যাথলজি, ইএনটি)

আবেদনের যোগ্যতা: এমবিবিএস এবং সংশ্লিষ্ট বিষয়ে এমফিল/এমডি/এমএস/ফেলোশিপ ডিগ্রি। সহযোগী অধ্যাপক পদে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মূল পাঁচটি গবেষণা প্রবন্ধ (দুইটিতে ১ম এবং ৩টিতে কো-অথার) বিএমডিসি স্বীকৃত জার্নালে প্রকাশিত থাকতে হবে।

পদের নাম: সহযোগী অধ্যাপক (এনাটমি, বায়োকেমিস্ট্রি, ফার্মাকোলজি, প্যাথলজি, ফরেনসিক মেডিসিন, ইন্টারনাল মেডিসিন, শিশু, সার্জারি, রেডিওলজি, কার্ডিওলজি, অ্যানাসথেসিওলজি)

আবেদনের যোগ্যতা: এমবিবিএস এবং সংশ্লিষ্ট এমফিল/এমডি/ এমএস/ ফেলোশিপ ডিগ্রি। সহকারী অধ্যাপক পদে তিন অভিজ্ঞতা থাকতে হবে। তিনটি গবেষণা (১টিতে ১ম ও ২টিতে কো-অথার) বিএমডিসি স্বীকৃত জার্নালে প্রকাশিত থাকতে হবে।

পদের নাম: সহকারী অধ্যাপক/কনসালটেন্ট (এনাটমি, ফিজিওলজি, বায়োকেমিস্ট্রি, ফার্মাকোলজি, প্যাথলজি, ফরেনসিক মেডিসিন, কমিউনিটি মেডিসিন, মাইক্রোবায়োলজি, গাইনী, শিশু, সার্জারি, নেফ্রোলজি, ইন্টারনাল মেডিসিন, ল্যাব মেডিসিন, ক্রিটিক্যাল মেডিসিন,  আই,সি,ইউ, সি,সি,ইউ, রেডিওলজি, ইউরোলজি, এন্ডোক্রাইনোলজি, নিউরোমেডিসিন, সাইক্রিয়াট্রি, অ্যানাসথেসিওলজি)।

আবেদনের যোগ্যতা: এমবিবিএস এবং সংশ্লিষ্ট বিষয়ে এমফিল/এমডি/এমএস/ফেলোশিপ ডিগ্রি। আরপি/ আরএস/রেজিষ্ট্রারার পদে এক বছর বা সংশ্লিষ্ট বিষয়ে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মূল একটি গবেষণা প্রবন্ধ বিএমডিসি স্বীকৃত জার্নালে প্রকাশিত থাকতে হবে।

পদের নাম: আরপি (মেডিসিন ) আরএস (সার্জারী) (মেডিকেল কলেজ হাসপাতাল)

আবেদনের যোগ্যতা: এমবিবিএস এবং সংশ্লিষ্ট বিষয়ে এমডি/ এমএস/ফেলোশিপ ডিগ্রি। সংশ্লিষ্ট বিষয়ে ৫ বছরের অভিজ্ঞতা থাকলে উচ্চতর ডিগ্রি শিথিলযোগ্য।

পদের নাম: ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার (মেডিকেল কলেজ হাসপাতাল)।

আবেদনের যোগ্যতা: ইলেকট্রিক্যালে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি। মেডিকেল কলেজ হাসপাতালের ইলেকট্রিক্যাল বিষয়ে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম: উপাধ্যক্ষ (নার্সিং ইনস্টিটিউট)

আবেদনের যোগ্যতা: বিএসসি নার্সিং ডিগ্রি। নার্সিং ইনস্ট্রাকটর পদে দশ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম: মেট্রোন (মেডিকেল কলেজ হাসপাতাল)

আবেদনের যোগ্যতা: বিএসসি নার্সিং ডিগ্রি। নার্সিং সুপারভাইজার পদে পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ ও সময় :  যেকোনো সিডিউল ব্যাংক থেকে শহীদ মনসুর  আলী মেডিকেল কলেজের অনুকূলে ১০০০ টাকার পে-অর্ডারসহ আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ ৫ সেপ্টেম্বর ২০২১, বেলা ২টা ৩০ মিনিট পর্যন্ত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে