সফল সংগঠক ও ব্যাংক কর্মকর্তা মনিরুজ্জামান টিপুর জন্মদিন আজ। জন্মদিনে বিশেষ কোনো আয়োজন বা পরিকল্পনা না থাকলেও তিনি পরিবার-সহকর্মী ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা বার্তা পাচ্ছেন দিনের শুরু থেকেই। সোশ্যাল ইসলামী ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ব্র্যান্ডিং হিসেবে কর্মরত রয়েছেন তিনি। যশোরে জন্ম ও বেড়ে ওঠা তার। স্কুল-কলেজ শেষ করে ১৯৮৬ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ব্যবস্থাপনা বিভাগে পড়াশোনা শুরু করেন তিনি। সেখান থেকেই কৃতিত্বের সাথে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন।

কর্ম জীবনে সফল এ পেশাজীবী ২০০০ সালে ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংকে যোগদানের মাধ্যমে জনসংযোগ পেশায় জড়িত হন। এরপর চাকরি করেন প্রাইম ব্যাংকে।  এছাড়া বাংলাদেশ জনসংযোগ সমিতি (বিপিআরএ) এর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

পড়াশোনার পাশাপাশি ছোটবেলা থেকেই লেখালেখি ও সাংবাদিকতার সাথে জড়িত ছিলেন তিনি। ১৯৮৫ সালে যশোরের দৈনিক পূরবীতে তার সাংবাদিকতার হাতেখড়ি। এরপর একে একে আজকের কাগজ, দৈনিক রানার, দৈনিক কালবেলায় কাজ করেছেন তিনি। ছিলেন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ম্যাগাজিনের নির্বাহী সম্পাদক। পারিবারিক জীবনে দুই সন্তানের জনক তিনি।

বিশেষ এই দিনে অধিকার টিভি পরিবারের পক্ষ থেকে তাকে জানাই শুভেচ্ছা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে