রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক ও প্রভাষক এই ৪ ধরনের পদে ৩৯ জনকে নিয়োগ দেবে।

পদের নাম : অধ্যাপক।

পদের সংখ্যা :  ২টি (ক. যন্ত্রকৌশল বিভাগে ১টি, খ. ইটিই বিভাগে ১টি)

বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা।

পদের নাম :  সহযোগী অধ্যাপক।

পদের সংখ্যা : ৪টি (ক. পুরকৌশল বিভাগে ১টি, খ. সিএসই বিভাগে ১টি, গ. গ্লাস অ্যান্ড সিরামিক ইঞ্জিনিয়ারিং বিভাগে ১টি, ঘ. মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগে ১টি)

বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা।

পদের নাম :  সহকারী অধ্যাপক।

পদের সংখ্যা : ৬টি  (ক. পুরকৌশল বিভাগে ১টি, খ. বিল্ডিং ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কন্সট্রাকশন ম্যানেজমেন্ট বিভাগে ১টি, গ. ম্যাটেরিয়ালস সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ১টি, ঘ. আইআইসিটি বিভাগে ২টি, ঙ. আইইইএস ১টি (অধ্যাপক পদের বিপরীতে)।

বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা।

পদের নাম : প্রভাষক।

পদের সংখ্যা : ২৭টি। (ক. পুরকৌশল বিভাগে ২টি, খ. ইউআরপি বিভাগে ২টি (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে), গ. আর্কিটেকচার বিভাগে ২টি (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে), ঘ. ত ও ই কৌশল বিভাগে ২টি (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে)। ঙ. সিএসই বিভাগে ২টি (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে)। চ. ইটিই বিভাগে ২টি (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে), ছ. ইসিই বিভাগে ২টি (তন্মধ্যে ১টি অধ্যাপক ও ১টি সহযোগী অধ্যাপক পদের বিপরীতে), জ. যন্ত্রকৌশল বিভাগে ২টি (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে), ঝ. আইপিই বিভাগে ১টি (অধ্যাপক পদের বিপরীতে), ঞ. জিসিই বিভাগে ২টি (অধ্যাপক পদের বিপরীতে), ট. ম্যাটেরিয়ালস সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ১টি (অধ্যাপক পদের বিপরীতে), ঠ. কেমিক্যাল অ্যান্ড ফুড প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগে ২টি (এর মধ্যে ১টি অধ্যাপক পদের বিপরীতে), ড. পদার্থবিদ্যা বিভাগে ১টি, ঢ. রসায়ন বিভাগে ২টি, ণ. আইআইসিটি ১টি (অধ্যাপক পদের বিপরীতে),ত. আইইইএস ১টি।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

আবেদনের যোগ্যতা :  প্রতিটি পদে আবেদনের জন্য যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমা ভিন্ন তবে পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমার শর্তাবলি বিজ্ঞপ্তি থেকে জানা যাবে ।

আবেদন করার সময় যে  সব কাগজপত্র জমা দিতে হবে : আগ্রহী প্রার্থীদের রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে আবেদনপত্রের নমুনা সংগ্রহ করে বিশ্ববিদ্যালয়ের মানবসম্পদ বিভাগে পাঠাতে হবে।  অনলাইনে পূরণকৃত আবেদন ফরম ডাউনলোড করে আনুষঙ্গিক সনদপত্রাদিসহ অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য মোট ১০ সেট, সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য ৮ সেট আবেদনপত্রের হার্ডকপি ১৭ জুলাইয়ের মধ্যে এ বিশ্ববিদ্যালয়ের সংস্থাপন শাখায় জমা দিতে হবে।

বিস্তারিত তথ্যের জন্য : রুয়েটের ওয়েবসাইটে www.ruet.ac.bd চাকরির বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

আবেদনপত্রের হার্ডকপি পাঠানোর শেষ তারিখ : ১৭ জুলাই ২০২১।

জরুরি তথ্য : আবেদনপত্র পাঠানোর সময় খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে। অনলাইনে আবেদনের সময় এসএসএল সার্ভিসের মাধ্যমে ৫০০ টাকা পরিশোধ করতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে