বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতাধীন বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে সহকারী জেনারেল ম্যানেজার (ওএন্ডএম/ইএন্ডসি) ও সহকারী জেনারেল ম্যানেজার (আইটি)-এর ২টি শূন্য পদে ৯৬ জন নিয়োগ প্রদান/প্যানেল তৈরির জন্য প্রকৃত যোগ্যতাসম্পন্ন বাংলাদেশী নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

পদের নাম : সহকারী জেনারেল ম্যানেজার (ওএন্ডএম/ইএন্ডসি)

পদের সংখ্যা: ২৩টি।
আবেদনের যোগ্যতা: ইলেকট্রিক্যাল, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং এবং ইনফরমেশন ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি।
বেতন: অন-প্রবেশনকালীন বেতন ৪১,৮০০ টাকা এবং অন্যান্য সুবিধা। অন-প্রবেশন শেষে নিয়মিত হলে পবিস বেতন কাঠামো ২০১৬ অনুযায়ী ৪৩,৫০০ টাকা স্কেলে বেতন নির্ধারিত হবে।

পদের নাম : সহকারী জেনারেল ম্যানেজার (আইটি)

পদের সংখ্যা: ৭৩টি।
আবেদনের যোগ্যতা: কম্পিউটার সায়েন্স, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন  টেকনোলজি, অ্যাপ্লাইড ফিজিক্স অ্যান্ড ইলেকট্রনিকসে চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি।
বেতন: অন-প্রবেশনকালীন বেতন ৪১,৮০০ টাকা। এ ছাড়া অন্যান্য সুবিধা। অন-প্রবেশন শেষে নিয়মিত হলে পবিস বেতন কাঠামো ২০১৬ অনুযায়ী ৪৩,৫০০ টাকা স্কেলে বেতন নির্ধারিত হবে।

অনলাইনে আবেদন করার শুরুর তারিখ ও সময় : ২২ জুন ২০২১, সকাল ১০টা থেকে।

অনলাইনে আবেদনের শেষ তারিখ ও সময় : ৮ জুলাই ২০২১, বিকেল ৫টা পর্যন্ত।

অনলাইনে আবেদন করার ঠিকানা : আগ্রহী প্রার্থীরা http://brebhr.teletalk.com.bd-এ ওয়েবসাইট থেকে অনলাইন আবেদন ফরম পূরণ করতে পারবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে