প্রেম ও দেহব্যবসা নিয়ে বিতর্কে নায়িকা শ্রীলেখা মিত্র

0
1086

কলকাতার একজন জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র এবং একই সঙ্গে সবার প্রিয় কমেডি শো মিরাক্কেলের বিচারক হিসাবে দায়িত্ব পালন করছেন অনেকদিন থেকে। কিছুদিন আগে তিনি একটা মন্তব্য করেছিলেন যে টলিউডেও তারকারা স্বজনপ্রীতি করেন, প্রেম করেন। অনেক তারকাই সম্পর্কে জড়িয়ে নিজেদের পছন্দমত ইন্ডাস্ট্রিতে দাপীয়ে বেঢ়ায় । এই কথার উদাহরণ দিতে গিয়ে তিনি প্রসেনজিৎ – ঋতুপর্ণাসহ আরও অনেকের নামও নিয়েছেন। তার এই কথার প্রেক্ষিতে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই, তার মধ্যে অন্যতম হলেন স্বস্তিকা মূখার্জি।

এই দিকে সুই-সাইড একটি ফ্যাশন হয়ে গিয়েছে এমন মন্তব্য দিয়ে স্বস্তিকার নামে সংবাদ প্রকাশ করে। সেই খবর প্রকাশ্যে আসতেই স্বস্তিকার বিরুদ্ধে সমালোচনায় সরব হন নেটিজেনদের একাংশ! আর ঠিক সেই প্রতিবেদনটি শ্রীলেখা মিত্র নিজের ফেচবুকে পোস্ট করে লেখেন ‘বাহ এরপরই দুই অভিনেত্রীর বিতর্ক তুঙ্গে।

আবার স্বস্তিকার নামে প্রকাশ হওয়া খবরটি ভিত্তিহীন বলে দাবি করেছেন স্বস্তিকা নিজেই। প্রমাণ করার জন্য স্বস্তিকা আবার ফেচবুকে একটা স্টাটাস দেন “সত্যি খবরের থেকে আজকাল বোধহয় সবাই গুজবেই বেশি কান দেন, সুশান্তের মৃত্যুতে আমি ব্যক্তিগত ভাবে শোকাহত। আর সেখানে আমার নামেই কিনা এমন খবর ছড়িয়ে দেওয়া হচ্ছে”

সমালোচনার এই নেটদুনিয়ায় এইসব ভুয়া খবরের বিরুদ্ধে মুখ খুলতে বাধ্য হলেন স্বস্তিকা নিজেই। এই প্রসঙ্গে শ্রীলেখার উত্তর ছিলে এমন, যে অনেক কিছুরই তো আজকাল ভুল ব্যাখ্যা চলছে। তার মন্তব্যের যেমন ভুল ব্যাখ্যা করেছেন স্বস্তিকা। অভিনেত্রীর কথায়, ইন্ডাস্ট্রির প্রেমের প্রসঙ্গ তুলেছেন তিনি, তার মতে দেহব্যবসা আর প্রেম দুটোই চলছে আমাদের কলকাতা ইন্ডাস্ট্রিতে, একজন মেয়ে নায়িকা হতে আসলে আগে তাকে রাত কাটাতে হয় পরিচালকের সাথে, এমন কি শ্রীলেখা নিজেও টাকার বিনিময়ে সেই কাজটি করে আসছে। আর তারিই প্রসঙ্গে বলে গিয়ে ‘স্লা’ট শব্দ ব্যবহার করেন স্বস্তিকা। তাহলে কি ইন্ডাস্ট্রিতে দেহব্যবসা হয় না ? বা প্রেম আর দেহব্যবসা এক না? প্রশ্ন তুলেছেন শ্রীলেখা মিত্র।

তথ্য সূত্রঃ আনন্দ-বাজার নিউজ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে